সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ষড়যন্ত্রমূলক মামলায় আটক কৃষকের মুক্তির দাবিতে মানববন্ধন পাকিস্তানে ট্রেনের ধাক্কায় মিনিবাসে থাকা ২০ শিখ তীর্থযাত্রী নিহত ওয়ানডেতে শতাব্দীর সেরাদের তালিকায় ২য় সাকিব লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লাখ ছুঁইছুঁই ঠাকুরগাঁওয়ে টাংগন নদীর পানি বৃদ্ধি দুঃশ্চিন্তায় রয়েছে নদী পারের মানুষ । করোনা কালে শায়েস্তাগঞ্জে বিয়ে সাদীর ধুম পড়েছে করোনায় হবিগঞ্জে এ পর্যন্ত ৬৩ জন পুলিশ সদস্য আক্রান্ত ও সুস্থ হয়েকরোছে ২২ জন হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত নিহত ১
হবিগঞ্জের লাখাইয়ে বাড়ি-ঘর লুট করে নিয়ে যাওয়ার সময় ৩ ট্রাক মালসহ আটক

হবিগঞ্জের লাখাইয়ে বাড়ি-ঘর লুট করে নিয়ে যাওয়ার সময় ৩ ট্রাক মালসহ আটক

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের লাখাইয়ের সন্তোষপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় আসামী পক্ষের পুরুষ শুন্য দেড় শতাধিক বাড়িঘর ভাংচুর ও নগদ টাকা, জমিনের ধানসহ গরু বাছুর লুটপাটের অভিযোগ উঠেছে। এদিকে আসামী পক্ষের লোকজনদের বাড়ির টিন ৩টি পিকআপ ভ্যানে পাচারকালে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার বিকেলে লাখাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
সূত্র জানায়, গত ২২ মার্চ ওই গ্রামের সাবেক মেম্বার মনিরুজ্জামান ওরফে মনু মিয়ার সাথে একই গ্রামের বর্তমান মেম্বার বাহার উদ্দিনের পক্ষের লোকজনদের সংঘর্ষ হয়। সংঘর্ষে নজরুল ইসলাম ওরফে সিরাজ মারা যায়। এ ঘটনার পর পরই বাহার উদ্দিন মেম্বারের পক্ষের লোকজন গ্রাম ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় সন্তোষপুর গ্রামের আসামী পক্ষের লোকজনের বাড়ি পুরুষ শূন্য হয়ে যায়। এতে প্রতিপক্ষের লোকজন আসামী পক্ষের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। শতাধিক বাড়িঘর ভাংচুর করা হয়। লুট করে নিয়ে যায় নগদ টাকা, স্বর্ণলংকারসহ মালামাল। শুধু তাই নয়, পুরুষ শূন্য বাড়ির নারীদের নির্যাতন ও শ্লীলতাহানী করে। এ দিকে বৃহস্পতিবার বিকেলে সন্তোষপুর গ্রাম থেকে বাদী পক্ষের লোকজন আসামী পক্ষের বাড়ি ঘরের টিনসহ মালামাল ৩টি পিকআপ ভ্যানে চোরাই পথে বিক্রি করার জন্য রওয়ানা দেয়। জিরুন্ডা এলাকায় পৌছামাত্র স্থানীয় লোকজন আটক করেন। পরে এ বিষয়টি লাখাই উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরীকে অবগত করলে ঘটনাস্থলে গিয়ে এ বিষয়টি লাখাই থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি পিকআপ ভ্যান জব্ধ করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে লাখাই উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী জানান, এই হত্যাকান্ডের ঘটনা ঘটার পর সন্তোষপুর গ্রামে আসামী পক্ষের বাড়িতে তান্ডবলীলা চলছে। বাড়িঘর ভাংচুর, জমির ধান লুটসহ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ বিষয়টি আসামী পক্ষের লোকজন পুলিশ সুপারকে অবগত করেছেন।
এ ব্যাপারে লাখাই থানার ওসি (তদন্ত) অজয় দেব জানান, টিনসহ ভাঙ্গারীর মালামালের ৩টি পিকআপ ভ্যান আটক করা হয়েছে। তিনি বলেন-এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হলে এ বিষয়টি তদন্ত করা হবে। তদন্ত পরই বের হয়ে আসবে এগুলোর প্রকৃত মালিককে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com