হবিগঞ্জের মাধবপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘাতক আটক

হবিগঞ্জের মাধবপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘাতক আটক

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  মাধবপুর উপজেলায় মুফতি আব্দুল আহাদ (৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার বড় ভাই ইদন মিয়া (৫০)। গতকাল রবিবার সকালে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘাতককে আটক করেছে পুলিশ।
জানা গেছে, গত শুক্রবার উপজেলার মোড়াশানী গ্রামে বাথরুম নির্মাণকে কেন্দ্র করে ইদন মিয়ার সাথে ঝগড়া হয় তার ছোট ভাই আব্দুল আহাদের। এক পর্যায়ে আহাদের মাথায় দা দিয়ে কোপ দেন ইদন। পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আব্দুল আহাদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে গতকাল মারা যান তিনি।
গতকাল দুপুরে উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর এলাকার একটি হাওর থেকে ইদন মিয়াকে আটক করে পুলিশ। একইদিন নিহতের স্ত্রী মরিয়ম আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন মাধবপুর থানায়। পরে ময়না তদন্ত শেষে নিহতের লাশ বাড়িতে পৌঁছায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজিম উদ্দিন।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন জানান, হত্যায় জড়িত থাকার অভিযোগে নিহতের ভাইকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com