স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়

স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়

স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়
স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়

বিনোদন ডেস্ক- স্টেজে একের পর এক কৌতুক পরিবেশন করে চলেছেন জনপ্রিয় কমেডিয়ান মঞ্জুনাথ নাইডু। তার পারফর্মেন্সে মুগ্ধ হয়ে হলরুম ভরা হাজার হাজার দর্শক করতালি দিচ্ছেন, এমনই এক মুহূর্তে স্টেজেই মারা গেলেন এই কমেডিয়ান।

জানা গেছে, শুক্রবার (১৯ জুলাই) দুবাইয়ের একটি স্টেজে পারফর্ম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৬ বছর বয়সী নাইডু। দু’ঘণ্টার কমেডি শো-তে তিনিই ছিলেন প্রধান চমক। একের পর এক কৌতুক পরিবেশন করে দশর্কদের মাঝে হাসির কান্না ছড়িয়ে যাচ্ছিলেন এই কৌতুক অভিনেতা। তবে এক মুহূর্তেই সে হাসির কান্না সত্যিকারের কান্নায় রূপ নিল। স্টেজেই মারা গেলেন সেই কমেডিয়ান।

খালিজ টাইমস বলছে, বেশ জনপ্রিয় ছিলেন ওই কৌতুক অভিনেতা। ভারতীয় বংশোদ্ভুত হলেও তার জন্ম আরব আমিরাতেই। শক্রবার দুই ঘণ্টাব্যাপী চলা দুবাইয়ের ওই স্টেজ শো-তে তিনিই ছিলেন প্রধান আকর্ষণ। সেভাবে পারফর্মও করে যাচ্ছিলেন। একের পর এক কৌতুক পরিবেশন করে দর্শক মাতাচ্ছিলেন। করতালিতে মুখোরিত ছিল হল। এমন মুহূর্তে স্টেজেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাইডু।

গণমাধ্যমটি আরও জানায়, অভিনয় করার সময় হঠাৎ করেই অসস্তি হচ্ছিল তার। দর্শকদের তার সমস্যার কথা বলতে বলতে একটি বেঞ্চে বসেও পড়ে যান তিনি। পরে স্টেজের ওপর লুটিয়ে পড়ে মারা যান। দর্শক প্রথমে সেটিকে অভিনয়ের অংশ মনে করে হাসতে শুরু করেছিলেন। পরে বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কমেডি ও অভিনয় খুবই ভালোবাসতেন মঞ্জুনাথ নাইডু। দ্য কোর্টইয়ার্ড প্লেহাউজ নামের কমেডিয়ান শোতে নিয়মিত পারফর্ম করতেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুরাসহ শোয়ের সদস্যরা গভীরভাবে শোকাহত। দুবাইতেই তার শেষকৃত্য করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com