সংবাদ শিরোনাম :
সৌম্যর ব্যাট সাড়ে চার, তাসকিনের বল চার লাখে বিক্রি

সৌম্যর ব্যাট সাড়ে চার, তাসকিনের বল চার লাখে বিক্রি

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ করোনাভারাইরাসে কারণে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে এগিয়ে আসছেন সামর্থ্যবান মানুষ। ক্রীড়াঙ্গনের তারকারাও বেশ এগিয়ে এদিক থেকে।  এ জন্য নিজেদের সেরা দুটি স্বারক নিলামে তোলেন টাইগার ক্রিকেটার সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। সৌম্যর ব্যাট বিক্রি হয়েছে সাড়ে ৪ লাখে আর তাসকিন বল ৪ লাখ।

কিছুদিন আগে লাইভে এসে সকল ক্রীড়াবিদকে তাদের মূল্যবান স্মারক নিলামে তোলার আহ্বান জানান সাবেক টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

সবার আগে নিজেই ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তুলেন। যা ২০ লাখ টাকায় বিক্রি হয়। তেমনি করে মুশফিকুর রহমান ও মোহাম্মদ আশরাফুলও তাদের ইতিহাস সৃষ্টি করা ব্যাট নিলামে তুলছেন।

সৌম্য সরকার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের বিপক্ষে গত বছর টেস্টে যে ব্যাট দিয়ে নিজের একমাত্র সেঞ্চুরিটি করেছিলেন। সেই ব্যাটটি নিলামে তুলবেন। এটি ছিল টেস্টে আবার বাংলাদেশের হয়ে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। ৫৪ বলে টেস্ট সেঞ্চুরি করেছিলেন তিনি।

এছাড়া ২০১৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে দুর্দান্ত হ্যাটট্রিক করা বলটি নিলামে তোলার ঘোষণা দেন তাসকিন আহমেদ। তারপর এখনও পর্যন্ত ওয়ানডেতে বাংলাদেশের পক্ষে আর কেউ এখনও হ্যাটট্রিক করতে পারেনি।

সাকিবের ব্যাট নিলামকারী প্রতিষ্ঠান অকশন ফর অ্যাকশনের মাধ্যমেই আজ রাতে নিলামে তোলা হয় সৌম্য সকরারের ব্যাট এবং তাসকিনের হ্যাটট্রিক করা বল। রাত ১১.৫৯ পর্যন্ত সময় ছিল নিলামে অংশ নেয়ার। নিলামের সময় অকশন ফর অ্যাকশনের ফেসবুক লাইভে যোগ দিয়েছিলেন সৌম্য এবং তাসকিন দু’জনই।

সেখানেই তাসকিনের হ্যাটট্রিক করা বল বিক্রি হলো ৪ লাখ টাকায় এবং সৌম্যর ব্যাট বিক্রি হলো সাড়ে চার লাখ টাকায়। জানা গেছে একটি ব্যাংক কিনে নিয়েছে এই ব্যাট এবং বল। তবে, কোন ব্যাংক সেটা প্রকাশ করা হয়নি।

ক্রেতা প্রতিষ্ঠানের নাম প্রকাশ করেননি অকশন ফর অ্যাকশনের।  আগামীকাল দুপুরের দিকে বিস্তারিত প্রকাশ করা হবে। ক্রেতার কাছে পণ্য বুঝিয়ে দিয়ে হাতে টাকা পাওয়ার পরই নাম ঘোষণা করা হবে। আগামীকাল দুপুর ১২টায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com