সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
সেনবাগে সব ইউপিতে নৌকা হেরেছে

সেনবাগে সব ইউপিতে নৌকা হেরেছে

http://lokaloy24.com

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গতকাল দেশের বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীদের ভরাডুবি হয়েছে। এর মধ্যে নোয়াখালীর সেনবাগ উপজেলার চারটি ইউপি এবং একটি পৌরসভার সব কটিতে বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সাতক্ষীরার ১৭টি ইউপির মধ্যে ১১টিতে নৌকা হেরেছে। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউপির ৯টিতে আওয়ামী লীগের বহিষ্কৃতরা জিতেছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন।

নোয়াখালী : সেনবাগে আওয়ামী লীগের তিন বিদ্রোহী এবং বিএনপির দুই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। আর ভোটের আগে ডমুরুয়া ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী বিজয়ী হন। নৌকার প্রার্থীদের ভরাডুবির বিষয়ে জানতে চাইলে সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ চৌধুরী বলেন, ‘সবাই এখন ক্ষোভ-দুঃখে আছে। আমি খোঁজখবর নিয়ে পরে এ বিষয়ে কথা বলব।’

গাজীপুর : কালিয়াকৈরে একটি পৌরসভা ও সাতটি ইউপির মধ্যে একটি ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হয়েছেন। পাঁচ ইউপিতে জিতেছেন বিদ্রোহীরা।

পঞ্চগড় : পঞ্চগড়ের সদর (১০) ও আটোয়ারী উপজেলার পাঁচটিসহ মোট ১৫টি ইউপির ৯টিতে আওয়ামী লীগের প্রার্থীরা হেরেছেন। জিতেছেন ছয়টিতে। দুটিতে জিতেছেন বিদ্রোহী।

রংপুর : সদর, তারাগঞ্জ ও কাউনিয়া উপজেলার ১৩টি ইউপির মধ্যে ৯টিতে নৌকার প্রার্থীরা হেরেছেন। ছয়টিতে জিতেছেন বিদ্রোহীরা।

নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউপির চারটিতে নৌকা, চারটিতে বিদ্রোহী, তিনটিতে বিএনপির স্বতন্ত্র ও দুটিতে স্বতন্ত্র প্রার্থী জিতেছেন।

সাতক্ষীরা : দেবহাটার পাঁচটি ও কালীগঞ্জ উপজেলার ১২টি ইউপিতে নৌকার ছয় প্রার্থী জয়ী হয়েছেন। সাতটিতে নৌকার বিদ্রোহী, তিনটিতে স্বতন্ত্র (বিএনপির) ও একটিতে জাতীয় পার্টির (নারী) প্রার্থী জয়ী হয়েছেন।

ঝিনাইদহ : কোটচাঁদপুরের পাঁচ ইউপির মধ্যে একটিতে আওয়ামী লীগ ও চারটিতে বিদ্রোহীরা বিজয়ী হয়েছেন।

চাঁদপুর : মতলব উত্তর উপজেলার ৯টি ইউপির তিনটিতে নৌকা, পাঁচটিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও একটিতে বিএনপি জয় পেয়েছে।

কুষ্টিয়া : দৌলতপুর উপজেলার ১৪টি ইউপিতে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ৯ প্রার্থী নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের প্রার্থী জিতেছেন চারটিতে। বিএনপির স্বতন্ত্র প্রার্থী জিতেছেন একটিতে।

মেহেরপুর : গাংনীর তিন ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী একটিতে, বিদ্রোহী একটিতে ও অন্যটিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

দিনাজপুর : ফুলবাড়ী উপজেলার সাতটি ইউপির তিনজন নৌকার ও চারজন স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com