সুখবর দিলেন মাহমুদউল্লাহ

সুখবর দিলেন মাহমুদউল্লাহ

সুখবর দিলেন মাহমুদউল্লাহ
সুখবর দিলেন মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক: দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। আর মাত্র ৫৫ দিন পর ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে দ্বাদশ আসরের। এর আগে মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরি আতঙ্ক ছড়িয়েছিল বাংলাদেশ শিবিরে। তবে ভয়ের কিছু নেই। আশার বাণী হচ্ছে, বড় কোনো শঙ্কা নেই। বিশ্বকাপের আগেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন তিনি।

কয়েকদিন আগে চাউর হয়েছিল, কাঁধের ইনজুরিতে পড়েছেন মাহমুদউল্লাহ। সাধারণত ব্যাটসম্যানদের ক্ষেত্রে এ চোট দেখা যায় না। মূলত পেস বোলাররা এ চোটের শিকার হন বেশি। স্বাভাবিকভাবে বিসিবি কর্তারা, টাইগার সমর্থকেরা শুরু করে সাইলেন্ট কিলারও অনেকটা ভড়কে গিয়েছিলেন। বলা বাহুল্য, সামনে বিশ্বকাপ বলেই সবার এ দশা।

তবে অভয়বাণী শুনিয়েছেন খোদ মাহমুদউল্লাহই। ভয় পাওয়ার কথা অকপটে স্বীকার করে দেশের একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, সবকিছু ঠিক গেলে দ্রুত সুস্থ হয়ে উঠব। সত্যি কথা বলতে, আমি কিছুটা ভয় পেয়েছিলাম। তবে ফিজিও ও চিকিৎসকের সঙ্গে কথা বলে বুঝতে পারি সমস্যা নেই। এটা থেকে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারব। পুনর্বাসন ও কিছু নিয়ম মেনে চললেই হবে।

আপাতত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে বলা হয়েছে মাহমুদউল্লাহকে। পুনর্বাসন প্রক্রিয়া চলার সঙ্গে কাঁধের চোটের উন্নতি হচ্ছে। তিনি বলেন, কাঁধের বর্তমান অবস্থা ভালো। এ মুহূর্তে ঠিকঠাকই আছে। ইতিমধ্যে পুনর্বাসনের কাজ আরম্ভ করেছি। রানিংও শুরু করছি। সবচেয়ে ইতিবাচক দিক, আমার ব্যাটিংয়ে কোনো সমস্যা হচ্ছে না।

গেল বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো বৈশ্বিক টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে ওঠার নায়ক ছিলেন মাহমুদউল্লাহই। দলের বিপদে বারবার কাণ্ডারি হয়ে দাঁড়ানো এ ব্যাটিং অলরাউন্ডারের দ্রুত সুস্থ হয়ে ওঠা তাই গোটা দেশের জন্যই স্বস্তির খবর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com