সিলেটে ভোট পুনঃগণনার দাবি আওয়ামী লীগের

সিলেটে ভোট পুনঃগণনার দাবি আওয়ামী লীগের

সিলেটে ভোট পুনঃগণনার দাবি আওয়ামী লীগের।

নিজস্ব প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের ভোট পুনঃগণনার দাবি জানিয়েছে আওয়ামী লীগ। সোমবার রাত ১১টায় সিলেটের রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামানের কাছে এজন্য লিখিত আবেদন করা হয়।

 

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনী এজেন্ট ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের নেতৃত্বে দলের নেতৃবৃন্দ রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন।

 

পরে সাংবাদিকদের ব্রিফিংকালে মিসবাহ উদ্দিন সিরাজ জানান, রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ঘোষিত ফলাফলের সাথে তাদের প্রার্থীর প্রধান কার্যালয়ে আসা ফলাফলের অনেক গরমিল রয়েছে। পাশাপাশি অনেক কেন্দ্রে সুষ্ঠু ভোট হয়নি।

 

তিনি বলেন, বিশেষ করে খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট হয়েছে। এর প্রতিবাদ করায় বিএনপি-জামায়াতের লোকজন তাদের প্রার্থীকে অপদস্ত করেছে। যে কারণে তারা এ কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে ভোট পুনঃগণনার দাবি তুলেছেন।

 

এসময় আওয়ামী লীগের সিলেট জেলা সাধারণ সম্পাদক ও কামরানের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হকসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সোমবার সিলেটের মেয়র নির্বাচনে ভোট দেন নগরবাসী। ১৩২ কেন্দ্রে আরিফ পান ৯০ হাজার ৪৯৬ ভোট। কামরান পান ৮৫ হাজার ৮৭০ ভোট। অন্যদিকে জামায়াতের জুবায়ের পেয়েছেন ১০ হাজার ৯৫৪ ভোট। দুটি কেন্দ্রে ভোট স্থগিত রয়েছে। খবর: ইউএনবি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com