সংবাদ শিরোনাম :
সিলেটে ফুল হাতে বাড়ি ফিরলেন পাঁচ করোনা জয়ী

সিলেটে ফুল হাতে বাড়ি ফিরলেন পাঁচ করোনা জয়ী

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  সিলেটে করোনাভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন। বুধবার দুপুর ১টার দিকে সিলেটে করোনা চিকিৎসার জন্য নির্ধারিত শহিদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়।

করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি যাওয়ার সময় তাদের দিয়ে শুভেচ্ছা জানিয়েছে শহিদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকমীরা। দুপুর ১টার দিকে হাসপাতালের ফটকে তাদের এ শুভেচ্ছা জানানো হয়।

ছাড়পত্র দেয়ার সময় উপস্থিত ছিলেন সময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান, উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল ও শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তিকৃত পাঁচজন রোগী পুরোপুরি সুস্থ হয়ে ওঠায় বুধবার তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে। সরকারি নির্দেশনা মোতাবেক তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, ছাড়পত্র পাওয়া পাঁচজনকে পরপর দুইবার নমুনা পরীক্ষা করে রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রটৌকল অনুযায়ী তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। ছাড়পত্র পাওয়া পাঁচজনই পুরুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com