সিলেটে নতুন ১১০ জনের করোনা শনাক্ত

সিলেটে নতুন ১১০ জনের করোনা শনাক্ত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  সিলেট বিভাগের চার জেলায় নতুন করে আরো ৮০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এর মধ্যে এমএজি ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৫২ জন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের পিসিআর ল্যাবে ২৮ জন এবং ঢাকা ল্যাবে ৩০ জনের শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, সোমবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে শনাক্ত হওয়া ৫২ জনের মধ্যে সিলেট জেলার ৪৭ জন, সুনামগঞ্জের ৩ জন ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ৭ জন চিকিৎসক রয়েছেন বলেও জানা তিনি।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের পিসিআর ল্যাবে সোমবার ২৮ জন করোনাক্রান্ত শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন ও সুনামগঞ্জের ১৪ জন।

অন্যদিকে, ঢাকা ল্যাবে হবিগঞ্জ জেলার ৩০ জনের করোনা শনাক্ত হয়।

হিবিগঞ্জে শনাক্তদের মধ্যে- হবিগঞ্জ সদরের ২১ জন, চুনারুঘাটের ৬ জন, বাহুবলের ২ জন, মাধবপুরের ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৩৪ জনে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৬ জন এবং সুস্থ হয়েছেন ৩১৭ জন।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা হলো ৫ হাজার ৪৫২ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২৮৭০ জন, সুনামগঞ্জে ১২৩৯ জন, মৌলভীবাজারে ৫৫৯ জন ও হবিগঞ্জ জেলায় ৮৩৪ জন রোগী রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com