সিলেটে করোনা আক্রান্ত বেড়ে ২৪২৫ জন

সিলেটে করোনা আক্রান্ত বেড়ে ২৪২৫ জন

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ সিলেটে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। সোমবার সিলেটের দুটি ল্যাবে নতুন করে আরো ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৫ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪২৫ জন।

সোমবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় জানান, কলেজের ল্যাবে এদিন ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৪৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ২৫ জন, বিয়ানীবাজার উপজেলার দুইজন, বালাগঞ্জ উপজেলার তিনজন, বিশ্বনাথ উপজেলার তিনজন, কানাইঘাট উপজেলার দুইজন, ফেঞ্চুগঞ্জ উপজেলার দুইজন, গোয়াইনঘাট উপজেলার দুইজন, কোম্পানীগঞ্জ উপজেলার একজন, গোলাপগঞ্জ উপজেলার দুইজন ও দক্ষিণ সুরমার একজন।

এছাড়াও সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি মৌলভীবাজারের রাজনগরের একজন, হবিগঞ্জের নবীগঞ্জের একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে জানান তিনি।

এদিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক বলেন, সোমবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

এর মধ্যে সিলেটের ৩২ জন আর সুনামগঞ্জের ১৩ জন। সোমবার নতুন ৭৭ জন নিয়ে এ পর্যন্ত সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪২৫ জন। মারা গেছেন ৫৭ জন। অন্যদিকে আক্রান্তদের মধ্যে সোমবার পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৯৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com