সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে চার ডাকাত অস্ত্রসহ আটক

সিরাজগঞ্জে চার ডাকাত অস্ত্রসহ আটক

লোকালয় নিউজ : সিরাজগঞ্জের শাহজাদপুরে এনজিওর টাকা ডাকাতি কালে অস্ত্রসহ জনতার হাতে ৪ ডাকাত আটক হয়েছে। এ সময় ডাকাতদের মারপিটে আশরাফুল ইসলাম (৩২) নামের এক এনজিও কর্মী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার খারুয়াজংলা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাহাজাদা ফাউন্ডেশন নামের এনজিওর এরিয়া ম্যানেজার জাকির হোসেন বাদী হয়ে শাহজাদপুর থানায় ডাকাতি মামলা দায়ের করেছে।

আটকেরা হলেন- শাহজাদপুর উপজেলার পোতাজিয়া গ্রামের মৃত ওসমানের ছেলে এরশাদ আলী (৩৫), রাজবাড়ি জেলার পাংসা উপজেলার জয়গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আলী (৩০), পাবনা সদর উপজেলার অরেঙ্গাবাজ গ্রামের মৃত আকবর শেখের ছেলে নজরুল ইসলাম (৪০) ও পাবনা জেলার সুজানগর উপজেলার নারুহাটি গ্রামের মৃত আকবর আলীর ছেলে আফজাল হোসেন (৪৫)।

সাহাজাদা ফাউন্ডেশনের শাহজাদপুর ব্রাঞ্চের ম্যানেজার আমিনুল ইসলাম জানান, দুপুরে সাহাজাদা ফাউন্ডেশনের শাহজাদপুর ব্রাঞ্চের মাঠকর্মী আশরাফুল ইসলাম তাদের দুটি সমিতি সদস্যদের কাছ থেকে মোট ১ লাখ ৬৪ হাজার ৩৫৩ টাকা কালেকশন করে অফিসে ফিরছিল। তিনি খারুয়াজংলা ব্রিজের কাছে পৌঁছালে ৪ ডাকাত পিস্তল ঠেকিয়ে ও তাকে বেধরক মারপিট করে আহত করার পর তার সাথের ব্যাগে থাকা টাকা লুট করে ২টি মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশপাশের বাড়িঘর ও বাজারের লোকজন ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে চারদিক থেকে ঘিরে ফেলে। এক পর্যায়ে ডাকাতদের বাড়াবিল মধ্যপাড়া বাজার ব্রিজের কাছ থেকে আটক করে গণ ধোলাই দেয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাজা গোলাম কিবরিয়া জানান, স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ ডাকাতকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় আটক ডাকাতদের কাছ থেকে ১টি দেশিয় শার্টারগান, ১টি বিদেশি পিস্তল, ২টি ধারালো চাপাতি, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ২টি কার্তুজ, ১টি পিস্তলের ম্যাগজিন, ৪টি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com