সংবাদ শিরোনাম :
সিমলার বিয়ের খবর ফাঁস

সিমলার বিয়ের খবর ফাঁস

লোকালয় ডেস্ক:

জনপ্রিয় বেশ কয়েকটি তারকাজুটির বিচ্ছেদের পর এবার ঢালিউড পাড়ায় এলো নতুন খবর। গত বছরের শেষদিন বিয়ের ঘোষণা দিয়েছেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী নাবিলা। নতুন খবর হল, গত বছরের অক্টোবর মাসে নাকি বিয়েটাই সেরে ফেলেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত অভিনেত্রী সিমলা। একেবারে গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি।   দেশের বেশ কিছু গণমাধ্যম জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ করেছে।

গণমাধ্যমগুলো বলছে, সিমলার স্বামীর নাম মাহি বি জাহান। পেশায় তিনি ব্যবসায়ী। মাহির বাড়ি নারায়ণগঞ্জে। তবে পরিবার নিয়ে থাকেন লন্ডনে। সেখানেই পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। ভালোলাগা থেকে ভালোবাসা জন্মায় দুই তারকার মধ্যে। সেই সম্পর্ক রুপ নেয় বিয়েতে। কিন্তু এই বিষয়ে জানতে বারবার সিমলার সঙ্গে যোগাযোগ করে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

সিমলা সর্বশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ প্রসঙ্গে জানতে চাইলে পরিচালক রাশিদ জানান, সিমলার বিয়ের খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি।

প্রসঙ্গত, প্রয়াত নির্মাতা শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ১৯৯৯ সালে। প্রথম ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন সিমলা। এরপর বেশ কিছু সফল ছবিতে অভিনয় করেছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com