সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
সিডনিতে ফের ৪ সপ্তাহের লকডাউন

সিডনিতে ফের ৪ সপ্তাহের লকডাউন

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:

করোনাভাইরাসের সংক্রমণ রোধে অস্ট্রেলিয়ার শহর সিডনিতে আরও চার সপ্তাহের লকডাউন জারি করা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী লকডাউনের বিধিনিষেধ আরও কঠোরভাবে পালন করা হবে বলে জানিয়েছে শহর কর্তৃপক্ষ। খবর খালিজ টাইমস।

ঘোষণা অনুযায়ী, আগামী ২৮ আগস্ট পর্যন্ত শহরের ৫০ লাখ বাসিন্দাকে ঘরে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

Coronavirus Australia live news: NSW to extend lockdown by four weeks after 172 new virus casesজানা যায়, গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সিডনিতে ১৭৭ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর আগেরদিন সোমবার ১৭২ জনের দেহে ভাইরাস শনাক্ত হয়। মাস্ক পরিধান বাধ্যতামূলক নয় এমন নিয়ম জারির পর যা সর্বোচ্চ। যার কারণে নতুন করে শহরজুড়ে ভাইরাস ছড়িয়ে পড়ার শংকা সৃষ্টি হয়েছে।

এ প্রসঙ্গে প্রদেশ প্রধান গ্ল্যাইডস বেরেজিকলিয়ান বলেন, আমি দুখিত ও হতাশ। এই মুহুর্তে এসে আমাদের সংক্রমণের সংখ্যাটি কম থাকার কথা ছিলো। কিন্তু আসলে তা হয়নি। এটাই বাস্তবতা। এখন আমাদের যথাযথ পদক্ষেপ নিতে হবে এবং আমরা তাই করছি।

অস্ট্রেলিয়ায়

এখন পর্যন্ত ৩৩ হাজার ২০০ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ৯২১ জনের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com