সিইসির ভাগ্নের বিরুদ্ধে লড়বেন গোলাম মাওলা রনি

সিইসির ভাগ্নের বিরুদ্ধে লড়বেন গোলাম মাওলা রনি

সিইসির ভাগ্নের বিরুদ্ধে লড়বেন গোলাম মাওলা রনি
সিইসির ভাগ্নের বিরুদ্ধে লড়বেন গোলাম মাওলা রনি

লোকালয় ডেস্কঃ  মনোয়নপত্র পেতে না পেতেই জমে উঠেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাঠ। নির্বাচন যতো ঘনিয়ে আসছে ততো আসছে নতুন নতুন চমক। ভোটের উত্তপ্ত রাজনীতিতে সবশেষ চমক আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। সোমবার (২৬ নভেম্বর) বিএনপিতে যোগ দিয়েই তিনি ধানের শীষ প্রতীকে টিকিট পেয়েছেন।

যোগ দেওয়ার পর বিএনপি কার্যালয়ের সম্মেলন কক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতারা গোলাম মাওলা রনির হাতে পটুয়াখালী-৩ আসনের মনোনয়নপত্র তুলে দেন। মনোনয়ন পাওয়ার বিষয়টি রনি নিজেই গণমাধ্যমকর্মীদের জানান।

একই আসনে আওয়ামী লীগের হয়ে লড়বেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে, সাবেক ছাত্রলীগ নেতা এসএম শাহজাদা সাজু।

কলামিস্ট ও লেখক গোলাম মাওলা রনি ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে সরকারের কর্মকাণ্ডের সমালোচনার জের ধরে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন তিনি। এক পর্যায়ে কারাবরণও করেন আলোচিত এ রাজনীতিক।

রোববার (২৫ নভেম্বর) দুপুরে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে সিইসির ভাগ্নের মনোনয়নে বিষয়টি জানা যায়। সাজুর মনোনয়নের খবরে আনন্দ-মিছিল করেন তার সমর্থকরা। তবে এ আসনে যৌথভাবে প্রাথমিক মনোনয়নের চিঠি পেয়েছেন বর্তমান সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসেন।

গলাচিপা-দশমিনা উপজেলা নিয়ে পটুয়াখালী-৩ আসন গঠিত। এ আসন থেকে আওয়ামী লীগের ২২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এর মধ্যে দল থেকে এস এম শাহজাদা সাজুকে মনোনয়ন দেওয়া হয়েছে।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com