সায়েস্তাগঞ্জে প্রতিপক্ষের অত্যাচারে সাবেক ছাত্রলীগ নেতা ও তার পরিবার গ্রাম ছাড়া

সায়েস্তাগঞ্জে প্রতিপক্ষের অত্যাচারে সাবেক ছাত্রলীগ নেতা ও তার পরিবার গ্রাম ছাড়া

  • শাহজাহান তালুকদার ও তার ভাইদের অত্যাচারে সাবেক ছাত্রলীগ নেতা ও তার বাবা, ভাই এলাকা ছাড়া।

 

নিজস্ব প্রতিনিধি: সায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের (বড়বাড়ীর) শাহজাহান তালুকদার ও তার ভাইদের অত্যাচারে বছর যাবত বাড়ী ঘরে আসতে পারে না সাবেক নূরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সভাপতি এবং হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ অলিউর রহমান খোকন ও তার বাবা ও ভাই।

 

জানাযায়, সৈয়দ অলিউর রহমান খোকনের বসতবাড়ি দখল করার জন্য তাকে মাধবপুর থানায় একটি মিথ্যা মার্ডার মামলার আসামি করে এলাকা ছাড়া করে। পরবর্তীতে তার মা ও ভাইকে মারধর করে এবং তার বাবাকে হবিগঞ্জ কোর্ট হতে অপহরণ করার চেষ্টা করে। বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসিতেছে তাঁর মা কে বাড়ী ঘর ছেড়ে এলাকা হতে চলে যেতে। গ্রামের মুরব্বী সহ নূরপুর ইউনিয়ন ও শায়েস্তাগঞ্জ, বাঘাসুরা ইউনিয়ন সহ সাবেক ও বর্তমান চেয়ারম্যান সহ বিজ্ঞ ২৩জন সালিশান গিয়ে ও শাহজাহান তালুকদার ও তার ভাইদের কাছে কোন সমাধানের পথ খুঁজে পাননি। তাঁদের একটাই দাবী বসতবাড়ি ছেড়ে এলাকা হতে চলে যেতে।

 

মুরব্বীগনদের পরামর্শ অনুযায়ী সাবেক ছাত্রলীগ নেতার মা শায়েস্তাগঞ্জ থানায় এবং হবিগঞ্জ পুলিস সুপার সি আই ডি ও RAB-9 কে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ দেওয়ার পর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। বর্তমানে ছাত্রলীগ নেতার বাবা ভাই বাড়ীতে আসতে না পারায় তার মা একা একা বাড়ীতে খুবই কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন এবং আতংকের মধ্যে আছেন। যে কোন সময় যে কোন অঘটন ঘটে যেতে পারে বলে সকলেরই ধারণা করছে। এ ব্যাপারে শাহজাহান তালুকদারের সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ও তার নাম্বার বন্দ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com