সায়হাম টেক্সটাইল মিলের পোশাক শ্রমিক যুবতীকে দলবেঁধে ধর্ষণ

সায়হাম টেক্সটাইল মিলের পোশাক শ্রমিক যুবতীকে দলবেঁধে ধর্ষণ

জুয়েল চৌধুরী, (হবিগঞ্জ) :  মাধবপুর উপজেলায় নোয়াপাড়ায় এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গত রবিবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মূমুর্ষু অবস্থায় গতকাল সোমবার তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি ওই এলাকার সায়হাম টেক্সটাইল মিলে কাজ করেন। যুবতীর পিতা রতনপুর গ্রামের রফিক মিয়া জানান, অভাব অনটনের সংসারে তার কন্যা ওই মিলে শ্রমিকের কাজ নেয়।

ওই দিন রাত ৮টার দিকে তিনি কারখানা থেকে বাড়ি ফিরছিল তার কন্যা। এ সময় ভেঙ্গাডুবা গ্রামের ফুল মিয়ার পুত্র খোকন মিয়া (২০), সত্তার মিয়ার পুত্র শরীফ (২২), বকুল মিয়া (২৩) নামের একদল লম্পট তার পথরোধ করে গামছা দিয়ে তার চোখ ও মুখ বেঁধে ফেলে। পরে সিএনজিতে তুলে পাশের একটি চা বাগানের পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাকে রাতভর দলবেঁধে ধর্ষণ করে।

ভোরের দিকে তারা চলে যায়। অচেতন অবস্থায় ওই এলাকায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ওই যুবতীর পরিবারকে খবর দিলে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক অফিসার ডাঃ রাজিব চৌধুরী বলেন, বর্তমানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তিনি ধর্ষণের শিকার হয়েছেন সেটা পরীক্ষা করেই নিশ্চিত হওয়া যাবে।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com