সংবাদ শিরোনাম :
সালমান খানকে হত্যার হুমকি: গ্রেফতার ২

সালমান খানকে হত্যার হুমকি: গ্রেফতার ২

সালমান খানকে হত্যার হুমকি: গ্রেফতার ২
সালমান খানকে হত্যার হুমকি: গ্রেফতার ২

বিনোদন ডেস্ক- সালমান খানকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) জ্যাকি বিষ্ণোই ওরফে লরেন্স বাবল ও জগদীশ নামে এ দুজনকে গ্রেফতার করা হয়। এ দু’জন গাড়িচুরি চক্রের সঙ্গে জড়িত বলে জানিয়েছে জোধপুর পুলিশ। তারা মাদকেরও কারবারি।

প্রাথমিক তদন্তের পর যোধপুর পুলিশ জানিয়েছে, প্রচারের আলোয় আসতেই সোশ্যাল মিডিয়ায় তারা সালমান খানকে খুনের হুমকি দিয়েছিল।

গত ১৬ সেপ্টেম্বর ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেন জ্যাকি। নিজের নামের আগে তিনি ‘লরেন্স’ যোগ করে। যাতে লোকজন ভাবে তিনি যোধপুরের কুখ্যাত ‘লরেন্স গ্যাং’-এর সঙ্গে জড়িত। মাদক পাচার করতে তারা দুটি গাড়িও চুরি করেছিল। সেই গাড়ি দুটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার দু’জনের বিরুদ্ধে গাড়িচুরি ও মাদক পাচারের অভিযোগও রুজু হয়েছে। জানা গেছে, চোরাই গাড়ি নিয়ে মাদক পাচার করতে গিয়েই ধরা পড়ে তারা। পরে তাদের জেরা করতে গিয়ে পুলিশ জানতে পারে, সালমানকে এরাই ফেসবুকে হুমকি দিয়েছিল।

জ্যাকির ফেসবুক অ্যাকাউন্ট থেকে সালমান খানের ছবিতে লাল কালি দিয়ে ক্রস এঁকে হত্যার হুমকি দেয়া হয়। লেখা হয়, ‘সালমান খান ভারতীয় আইনে রক্ষা পেলেও তাদের সম্প্রদায়ের আইন থেকে মুক্তি পাবেন না।’ এই ঘটনায় পুলিশের দ্বারস্থ হন সালমান খান।

রাজস্থানের যোধপুরে দুটি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ রয়েছে সালমান খানের বিরুদ্ধে। এই মামলায় দীর্ঘ কয়েক বছর ধরে তাকে আদালতে হাজিরা দিতে হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com