সালমান-আলিয়ার জন্য বাড়তি নিরাপত্তা

সালমান-আলিয়ার জন্য বাড়তি নিরাপত্তা

সালমান-আলিয়ার জন্য বাড়তি নিরাপত্তা
সালমান-আলিয়ার জন্য বাড়তি নিরাপত্তা

বিনোদন ডেস্ক: সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরবর্তী সিনেমা ইনশাআল্লাহ। এতে জুটি বাঁধছেন সালমান খান ও আলিয়া ভাট।

খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে। বেশ কিছুদিন ধরে লোকেশন বাছাই করছিলেন পরিচালক বানসালি। শুটিংয়ের জন্য বারাণসী ও উত্তরখন্ডের কিছু স্থান নির্বাচন করেছেন তিনি। পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে সিনেমাটির শুটিংয়ের জন্য বেছে নিয়েছেন মায়ামি।

এদিকে ভারতের পাশাপাশি অন্য দেশেও রয়েছে সালমান-আলিয়ার ভক্ত। তাই মায়ামিতে শুটিংয়ের সময় এ জুটির জন্য বাড়তি নিরাপত্তার পরিকল্পনা করছেন নির্মাতারা। ডেকান ক্রনিক্যালের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেছেন, আলিয়া ও সালমান অনেক বড় তারকা। বিশ্বজুড়েই তারা পরিচিত। আর মায়ামিতে ভারতীয়দের বসবাস একটু বেশি। তাই মায়ামিতে শুটিংয়ের সময়ও তাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হবে। এমনকি মায়ামিতে যখন হলিউড সিনেমার শুটিং হয় তখনো কড়া নিরাপত্তা থাকে। এ সিনেমার জন্যও হলিউডের মাপের নিরাপত্তার ব্যবস্থা করতে চাইছেন বানসালির টিম।

ইনশাআল্লাহ সিনেমাটির মাধ্যমে দীর্ঘ দুই দশক পর আবারো সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করছেন সালমান খান। এতে প্রথমবারের মতো জুটি বাঁধছেন সালমান-আলিয়া। এছাড়া বানসালির সঙ্গেও আলিয়ার এটি প্রথম সিনেমা। এর আগে এ নির্মাতার ব্ল্যাক সিনেমার একটি চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন আলিয়া কিন্তু শেষ পর্যন্ত বাদ পড়েন তিনি।

২০২০ সালের ঈদুল ফিতরে ইনশাআল্লাহ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com