সালমানের প্রযোজনায় পর্দায় ফিরছেন কপিল শর্মা

সালমানের প্রযোজনায় পর্দায় ফিরছেন কপিল শর্মা

সালমানের প্রযোজনায় পর্দায় ফিরছেন কপিল শর্মা
সালমানের প্রযোজনায় পর্দায় ফিরছেন কপিল শর্মা

লোকালয় ডেস্কঃ পেছনের সব কিছু ভুলে নতুন করে টেলিভিশনের পর্দায় আসছে কপিল শর্মার জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান। চলতি বছরের ১৬ ডিসেম্বর শুরু হবে এ অনুষ্ঠানের শুটিং।

বলিউড লাইফের প্রতিবেদনে জানানো হয়, কপিল শর্মার এবারের কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো ২’ প্রযোজনা করবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। যদিও বিষয়টি নিয়ে বলিউড ভাইজান এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি। তবে সালামান ও কপিলের ঘনিষ্ট সুসম্পর্কের কথা অনেকেই জানেন। সেই সুসম্পর্কের সুবাদে কপিলের অনুষ্ঠান সালমান প্রযোজনা করতেই পারেন। এতে অবাক হওয়ারও কিছু নেই।

কপিল শর্মার অনুষ্ঠানটি যেমন খুব জনপ্রিয় তেমনি অনুষ্ঠানটি নিয়ে কম সমালোচনাও হয়নি। বেশ কয়েকবার বিতর্কিত হয়েছিল কপিল নিজেও। তার আচরণ নিয়ে প্রশ্ন তুলেছিলেন বলিউডের বেশ কয়েকজন তারকাও। এতসব অভিযোগের ভারে শেষ মেশ অনুষ্ঠানটি বন্ধ হয়ে গিয়েছিল। এভাবে বন্ধ হয়ে যাওয়ার ফলে হাস্যরসে ভরপুর অনুষ্ঠানটিকে দর্শকরা ঠিকই মিস করেছেন। তাই দর্শকের জন্য কপিল শর্মা শো-এর ফিরে আসার গল্পটি নিঃসন্দেহে আনন্দের।

সেই সঙ্গে আরেকটি খবর ইতোমধ্যে প্রকাশ হয়েছে। চলতি বছর বিয়েও করতে যাচ্ছেন কপিল। দীর্ঘদিনের বান্ধবী গিনি চাতার্থ-এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন এ কৌতুক অভিনেতা। তাদের বিয়ের তারিখ ধার্য করা হয়েছে ১২ ডিসেম্বর। দুজনের বিয়ের অনুষ্ঠানের যাবতীয় আয়োজন করা হবে গিনিদের পাঞ্জাবের বাড়িতে। বাবা মায়ের একমাত্র মেয়ে গিনি। গিনির বাব-মায়ের ইচ্ছা তাদের একমাত্র মেয়ের বিয়েটা হবে খুবই জাকজমকপূর্ণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com