সংবাদ শিরোনাম :
সারা আলীর প্রতিদ্বন্দ্বী জানভি

সারা আলীর প্রতিদ্বন্দ্বী জানভি

জানভি-কাপুর-সারা-আলী-খান

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর এবং জনপ্রিয় নায়ক সাইফ আলী খানের মেয়ে সারা আলীর বন্ধুত্বের গল্প বলিউড পাড়ার অনেক আগের খবর। নতুন খবর হল এবার সেই বন্ধুত্বের নাকি ফাটল ধরেছে। 

চলতি বছরেই বলিউডে পা রাখতে যাচ্ছেন সারা আলি খান ও জানভি কাপুর। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সারার প্রথম বলিউড ছবি ‘কেদারনাথ’। অন্যদিকে জানভি কাপুরের প্রথম ছবি ‘ধাড়াক’। জনপ্রিয় মারাঠি ছবি ‘সাইরাত’-এর রিমেকে শহীদ কাপুরের ভাই ঈশানের বিপরীতে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে।

বলিউডের অভিষেক সিনেমাকে ঘিরে দুই বন্ধুর মাঝে সম্পর্কের অবনতি হচ্ছে। ‘সাইরাত’ ও ‘কেদারনাথ’ নির্মাতা ব্যবসায়িকভাবে একে অপরের প্রতিদ্বন্দ্বী। আর এই কারণেই দুই সিনেমার নায়িকার মাঝেও শুরু হয়েছে দ্বন্দ্ব। জানভি কাপুরের ছবি ‘ধাড়াক’ প্রযোজনা করছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন। আর সারা আলী খানের ‘কেদারনাথ’ প্রযোজনা করছে একতা কাপুর ও অভিষেক কাপুরের যৌথ প্রযোজনা সংস্থা। এই দুই প্রতিদ্বন্দ্বী সংস্থার লড়াইয়ে জড়িয়েছেন সারা ও জানভি।

এদিকে জানভির বদলে করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক করার কথা ছিল সারার। তবে করণ কারিনা কাপুরের ঘনিষ্ঠ হওয়ায় সারার মা অমৃতাই নাকি তাতে বাধা হয়ে দাঁড়ান। মেয়ে সারার অভিষেকের জন্য বন্ধু একতার সঙ্গে অমৃতাই কথা বলেন।
প্রসঙ্গত কেদারনাথ মুক্তি পাবে চলতি বছরের ২১ ডিসেম্বর। ধাড়াক মুক্তি পাচ্ছে ২০ জুলাই। এই দুই ছবিই বলিউডে ভাগ্য নির্ধারণ করবে দুই কন্যার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com