সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হবিগঞ্জ: এমপি আবু জাহির

সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হবিগঞ্জ: এমপি আবু জাহির

সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হবিগঞ্জ: এমপি আবু জাহির
সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হবিগঞ্জ: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, হবিগঞ্জ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। সকল ধর্মই মানবতার কথা বলে, সম্প্রীতির কথা বলে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অসম্প্রদায়িক বাংলাদেশ- যেখানে প্রত্যেকে শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করবে। সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে সামনে এগিয়ে যাওয়ার জন্য হবিগঞ্জবাসীর প্রতি আহবান জানান তিনি।
শুক্রবার দিবাগত রাতে হবিগঞ্জ জেলা ও পৌর পূজা উদযাপন পরিষদ আয়োজিত প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আইন শৃঙ্খলা স্বাভাাবিক রাখার স্বার্থে সারাদেশে রাত আটটার মধ্যে বিসর্জন দেওয়ার কথা থাকলেও হবিগঞ্জে অত্যন্ত সুশৃঙ্খলার মধ্য দিয়ে রাত ১১টায় বিসর্জন দেয়া হচ্ছে। এতেই প্রমাণিত হয় হবিগঞ্জের মানুষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ অবস্থান রয়েছে। স্বাধীনতা যুদ্ধে আমাদের পরিচয় ছিল আমরা বাঙালি। একটি অসাম্প্রদায়িক রাষ্ট্রের জন্যই এক সাগর বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীন বাংলাদেশ। বর্তমান সরকারের কারণে বাংলাদেশের কোথাও সাম্প্রদায়িক শক্তি বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনি। এই আসম্প্রদায়িক বাংলাদেশের অগ্রযাত্রা আব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই।
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট পুন্যব্রত চৌধুরী বিভুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ নুরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম। এছাড়াও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকাস্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী এবং পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ নানা-শ্রেণি-পেশার লোকজন এতে উপাস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com