সাভারে গনপিটুনিতে নারী হত্যা: ৪শ জনের বিরুদ্ধে মামলা

সাভারে গনপিটুনিতে নারী হত্যা: ৪শ জনের বিরুদ্ধে মামলা

সাভারে গনপিটুনিতে নারী হত্যা: ৪শ জনের বিরুদ্ধে মামলা
সাভারে গনপিটুনিতে নারী হত্যা: ৪শ জনের বিরুদ্ধে মামলা

সাভারঃ সাভারের হেমায়েতপুরে ছেলেধরা গুজবে গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাতপরিচয় প্রায় ৪শ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাতে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

মামলায় বলা হয়েছে, অতর্কিতভাবে উৎসুক জনতাসহ অনেকে অজ্ঞাত ওই নারীকে গণপিটুনি দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আনুমানিক ৪শ জন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি জড়িত রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বিষয়টি নিশ্চিত করে জানান, গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাতপরিচয়ের প্রায় ৪শ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি আরো জানান, সম্প্রতি একটি চক্র গুজব সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলা পরিস্থিতিকে অবনতির চেষ্টা করছে। তাই গুজবে কান না দিয়ে এধরণের কোন ঘটনায় আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকটস্থ থানায় অবহিত করার অনুরোধ জানান তিনি।

এর আগে, শনিবার দুপুরে তেঁতুলঝোড়া এলাকায় হেমায়েতপুরে একটি শিশুকে বিস্কুট খাওয়ানোর চেষ্টা করছিলেন এক নারী। এসময় এলাকাবাসী ছেলেধরা গুজবে ওই নারীকে গণপিটুনী দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com