সাভারে আ.লীগ নেতাকে মাথায় গুলি করে হত্যা

সাভারে আ.লীগ নেতাকে মাথায় গুলি করে হত্যা

সাভার পৌর আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্বপন নামের (২৪) এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার রাত ১০টার দিকে সাভারের কোর্টবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রাত ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোর্টবাড়ি এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এ সময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছলে দুর্বৃত্তরা আব্দুল মজিদকে মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, আব্দুল মজিদকে কি কারণে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com