সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের আর নেই।

সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের আর নেই।

 

 

 

সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের আর নেই।

মোঃ সনজব আলীঃ   হবিগঞ্জ  প্রেসক্লাবের সদস্য, ডিভিসি নিউজ ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন আর নেই (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন)।

শুক্রবার (১৯ মার্চ) বিকেল সোয়া ৩টার দিকে সিলেটের রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

জানা গেছে, দুপুর আনুমানিক ১টার দিকে তাকে অসুস্থ অবস্থায় হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেটে পাঠান।

আব্দুল্লাহের সহকর্মীরা জানান, হৃদরোগে আক্রান্তসহ তার শরীরে বিভিন্ন জটিলতা ছিল। সদালাপী, মৃদুভাষী ও পেশার প্রতি নিষ্ঠাবান ছিলেন সাংবাদিক আল মামুন।

তার চলে যাওয়ায় হবিগঞ্জের সাংবাদিক অঙ্গণে নেমে এসেছে শোকের ছায়া।
আব্দুল্লাহ আল মামুন হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকার বাসিন্দা ছিলেন। শুক্রবার বাদ এশা গ্রামের বাড়ি নবীগঞ্জের বৈলাকীপুরে নামাজে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে বলে মরহুমের পরিবার সূত্রে জানা গেছে।

সাংবাদিক মামুনের মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান শামীম আহছান, বর্তমান সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান শোক প্রকাশ করাসহ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com