সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন: প্রধান বিচারপতি

সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন: প্রধান বিচারপতি

সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন: প্রধান বিচারপতি
সাংবাদিকরা আদালতে যা দেখবেন তাই লিখবেন: প্রধান বিচারপতি

লোকালয় ডেস্কঃ আদালতে সাংবাদিকরা যা দেখতে পাবেন তাই লিখবেন বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। একইসঙ্গে বিচার বিভাগের মর্যাদা ও ভাবমূর্তি যাতে বহাল থাকে সাংবাদিকদের সেদিকে লক্ষ্য রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (৯ এপ্রিল) আইন ও মানবাধিকার বিষয়ক সুপ্রিম কোর্ট সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এরআরএফ) ২০১৯-২০ সালের কার্যনির্বাহী কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় প্রধান বিচারপতি এসব মন্তব্য করেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের সঙ্গে সাক্ষাতে অংশ নেন ফোরামের সভাপতি দৈনিক সমকালের ওয়াকিল আহমেদ হিরন ও সাধারণ সম্পাদক দৈনিক মানব জমিনের নাজমুল আহসান রাজু। সঙ্গে আরও উপস্থিত ছিলেন ফোরামের সাবেক সভাপতি দৈনিক কালের কন্ঠের এম. বদি-উজ-জামান, ডেইলি স্টারের আশুতোষ সরকার ও সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ সংবাদ সংস্থার দিদারুল আলম দিদার।

এসময় ফোরামের সহ সভাপতি দৈনিক সময়ের আলোর হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ জাগো নিউজের ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক রেডিও টুডের মনজুর হোসাইন, দফতর সম্পাদক দৈনিক ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান এবং কমিটির চার কার্যনির্বাহী সদস্য আমাদের নতুন সময়ের এস এম নূর মোহাম্মদ, ডিবিসি টেলিভিশনের জাহিদ হাসান, ইত্তেফাক অনলাইনের খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের মো. বাহাউদ্দিন আল ইমরান।

সৌজন্য সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. জাকির হোসেন, আপিল বিভাগের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা, স্পেশাল অফিসার ব্যারিস্টার সাইফুর রহমান, রেজিস্ট্রার জেনারেলের একান্ত সচিব জিবরুল হাসান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com