‘সহকর্মীর পাশে আমি সবসময় আছি’

‘সহকর্মীর পাশে আমি সবসময় আছি’

lokaloy24.com

অনলাইন ডেস্ক: পুরো বিশ্বের মতো দেশেও করোনা ভাইরাস নিয়ে থমথমে সবকিছু। প্রায় ঘরে বন্দি অনেকে। এমন অবস্থায় আর্থিক সঙ্কটে পড়েছেন অনেকে অভিনয়শিল্পী। দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করা সাধারণ মানুষের পাশাপাশি আর্থিক সঙ্কটে পড়ছেন অনেক অস্বচ্ছল অভিনয়শিল্পী।

এই পরিস্থিতিতে একজন শিল্পী ও চলচ্চিত্রের লগ্নিকারক হিসেবে তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন অনন্ত জলিল। আলোচিত এ তারকা এফডিসিতে অস্বচ্ছল শিল্পীদের জন্য নিজ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেমন চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছেন। রবিবার দুপুরে মুঠোফোনে বিষয়টি জানিয়েছেন অনন্ত জলিল। ‘নিঃস্বার্থ ভালোবাসা’র নায়ক ও প্রযোজক অনন্ত জলিল বলেন, ‘২৬ মার্চ আমরা অস্বচ্ছল শিল্পীদের মাঝে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করবো এফডিসিতে। পরিচালক-প্রযোজক এবং শিল্পী সমিতি একইদিনে এফডিসিতে দুটি আলাদা আলাদা ভেন্যু থেকে এই কার্যক্রমের আয়োজন করছে। আমি দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেওয়ার চেষ্টা করবো।’

তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর কার্যক্রমে প্রযোজক পরিবেশক সমিতি ও শিল্পী সমিতি অবগত রয়েছে বলে জানান প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com