সংবাদ শিরোনাম :
রাজধানীর ৬টি এলাকার প্রবেশমুখে কলেরা টিকাদান কর্মসূচি চলছে আজ থেকে, চলবে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্বের শীর্ষ ১০০ ভাষার তালিকায় সিলেটি ভাষা বাহুবলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু ইনস্টাগ্রামে শীর্ষে কোহলি মুজিববর্ষে যোগ দিতে ঢাকায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিঙ্গাপুরে আক্রান্ত পাঁচ বাংলাদেশির একজনের অবস্থা আশঙ্কাজনক, বললেন পররাষ্ট্রমন্ত্রী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিশ্বশান্তি সংস্থা এইচডব্লিউপিএল-এর নানা আয়োজন ৩ শতাধিক প্রাণীর অভয়াশ্রয় সাতছড়ি জাতীয় উদ্যান চুনারুঘাটে সাজাপ্রাপ্ত আসামী নুরুল ইসলাম গ্রেফতার হবিগঞ্জে শতাধিক মোবাইলসহ তিন যুবক আটক
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্গাপূজার ছুটি ৫ দিন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্গাপূজার ছুটি ৫ দিন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্গাপূজার ছুটি ৫ দিন
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্গাপূজার ছুটি ৫ দিন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্গাপূজার ছুটি তিনদিন থেকে বাড়িয়ে পাঁচদিন করা হয়েছে। ছুটি বাড়ানোয় সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো ৫-৯ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সচিবালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, পূজার ছুটি দুইদিন বাড়িয়ে পাঁচ দিন অনুমোদন করা হয়েছে। এতে করে ৫ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটি ভোগ করতে পারবেন প্রাথমিকের শিক্ষক-শিক্ষার্থীরা।

জানা গেছে, এ বছর মধ্যমিক স্তরে পূজার ছুটি ৪ অক্টোবর (শুক্রবার) থেকে ১৩ অক্টোবর (রবিবার) পর্যন্ত আট দিন। আর প্রাথমিকে ছুটি ৭ অক্টোবর (সোমবার) থেকে ৯ অক্টোবর (বুধবার) পর্যন্ত মাত্র তিন দিন।

সরকারি-বেসরকারি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ৮৫ দিন আর প্রাথমিকে মোট ছুটি ৭৫ দিন হওয়া নিয়েও ক্ষোভ ছিল প্রাথমিকের শিক্ষকদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com