‘সমর্থন দিন, এটা আমাদেরই দল’

‘সমর্থন দিন, এটা আমাদেরই দল’

খেলাধুলা ডেস্ক: বার্মিংহাম টেস্টে এক বিরাট কোহলি ছাড়া অন্য কেউই সেভাবে দাঁড়াতে পারেননি। দুই ইনিংস মিলিয়ে ভারত রান তুলেছিল ৪৬৭। তার মধ্যে কোহলি একাই করেছিলেন ২০০ রান। লর্ডস টেস্টের প্রথম ইনিংসে কোহলি সফল হতে পারেননি, ভারতের অবস্থাও রীতিমতো ভয়ঙ্কর। জেমস অ্যান্ডারসনের পেস তোপে মাত্র ১০৭ রানেই গুটিয়ে গেছে ভারতের প্রথম ইনিংস। এভাবে গুটিয়ে গেলে সাধারণত যা হয় তাই হচ্ছে।

ভারতীয় ব্যাটসম্যানদের মণ্ডুপাত চলছে চারিদিকে। সাবেকরা প্রশ্ন তুলেছেন ব্যাটসম্যানদের টেকনিক নিয়ে। লর্ডসে জেমস অ্যান্ডারসন, ক্রিস ওকসদের সুইং ঠিকভাবে পড়তে পারেনি ভারতীয় ব্যাটসম্যানরা। এই বিষয়টা নিয়ে রীতিমতো খোঁচা মারার চেষ্টাও চলছে। এমন অবস্থায় ভারতীয় ব্যাটসম্যানদের পাশে দাঁড়ালেন রোহিত শর্মা।

রঙিন পোশাকের ক্রিকেটে দুর্দান্ত খেললেও টেস্ট স্কোয়াডে রাখা হয়নি রোহিতকে। রোহিত অবশ্য কখনোই ভারতের টেস্ট দলে নিয়মিত হতে পারেননি। ওয়ানডে, টি-টোয়েন্টিতে ওপেনিং করলেও টেস্ট দলে তাকে ব্যাটিং করানো হয় মিডল অর্ডারে। সেসব নিয়ে আক্ষেপ না ঝেড়ে দলের পাশে দাঁড়িয়ে গেলেন তিনি।

টুইটারে ভারতীয় তারকা লিখেছেন, ‘ভুলে যাবেন না এই খেলোয়াড়রাই ভারতকে কিন্তু র্যাঙ্কিংয়ের এক নম্বরে তুলেছে। তারা এখন কঠিন সময়ের মধ্যে পড়ে গেছে। এখন আমাদের উচিত তাদের সমর্থন করা। এটা আমাদেরই দল।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com