সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
সবসময় হিরোর মতো চেহারা নিয়ে থাকতে চাই না

সবসময় হিরোর মতো চেহারা নিয়ে থাকতে চাই না

স্টাফ করেসপন্ডেন্ট : বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের মুখভর্তি দাড়ি দেখা যাচ্ছে। হঠাৎ দাড়ি রাখার রহস্য কী-এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, কলকাতার নতুন ছবি ‘সিতারা’য় অভিনয় করছেন। আর ছবিটির জন্যই তার এই বেশ।

তবে নতুন বছরের প্রথমদিনে জানা গেলো নতুন তথ্য। মোস্তফা সরয়ার ফারুকী’র নতুন ছবি ‘স্যাটারডে আফটারনুন’এ অভিনয় করবেন জাহিদ হাসান। দুইটি ছবিতেই মুখে দাড়ি নিয়ে হাজির হবেন গুণী এই অভিনেতা। ১ জানুয়ারি ফেসবুক লাইভে এসে এমনটি ঘোষণা দিলেন তিনি নিজেই।

সোমবার (১ জানুয়ারি) সকালে জাহিদ হাসান বলেন, নতুন দুইটি ছবির জন্য দাড়ি রেখেছি। কৃত্রিম দাড়ি নয়, পর্দায় আমার আসল দাড়ি দেখতে পাবেন দর্শক। তবে দুই ছবিতে দাড়ির রং থাকবে দুই রকম।

বয়স যতই হোক না কেন অভিনেতারা সবসময় নিজেদের পরিপাটি ও তরুণভাবেই উপস্থাপন করতে পছন্দ করেন। মুখভর্তি দাড়িতে জাহিদ হাসানের মুখে বয়সের ছাপ ভেসে উঠেছে। তবে তা নিয়ে চিন্তিত নন তিনি। জাহিদ বলেন, সবসময় আমি হিরোর মতো চেহারা নিয়ে থাকতে চাই না। মাঝেমধ্যে নিজেকে নিজের মতো করেই উপস্থাপন করতে পছন্দ করি। কাজ দিয়ে দর্শকের ভালোবাসা অর্জন করতে চাই। দেখতে কেমন লাগছে সেটা আমার কাছে মুখ্য নয়।

‘স্যাটারডে আফটারনুন’ ছবির শ্যুটিং শুরু হবে আগামী ৫ জানুয়ারি। এতে জাহিদ হাসান একজন মুসলিম ব্যবসায়ী চরিত্রে উপস্থিত হবেন। যৌথ প্রযোজনার ছবিটিতে আরও অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী তিশা ও ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com