সংবাদ শিরোনাম :
আ’লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারের লক্ষ্যে ৮টি বিভাগীয় কমিটি গঠনের নির্দেশ। আজ মহান শিক্ষা দিবস । নতুন প্রযুক্তি জালালাবাদ গ্যাস রাইজার হবিগঞ্জ। মাধবপুরে গাঁজাসহ ২ যুবক আটক। নবীগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগঃ বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে আহত। হবিগঞ্জের ‘খাজা গার্ডেন সিটি’ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার। হবিগঞ্জে পেঁয়াজের রশিদ না থাকায় ব্যবসায়িকে জরিমানা । আউশকান্দি কিবরিয়া স্কয়ার থেকে রহমান কমিউনিটি সেন্টার পর্যন্ত রাস্তাটি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান ফরিদ গাজী নামে নাম করণের আশ্বাসের মাধ্যমে নবীগঞ্জে ৫ কোটি ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মিলাদ গাজী এমপি। আইপিএলে আট দলের নেতৃত্বে যাঁরা। চুনারুঘাটে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
সতীর্থদের প্রতি মাশরাফির সতর্কতা

সতীর্থদের প্রতি মাশরাফির সতর্কতা

ক্রীড়া প্রতিবেদক:

ক্যাম্পে যোগ দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। আজ মঙ্গলবার বিসিবি একাডেমি মাঠে বোলিং অনুশীলন করেছেন তিনি। এরপরই মুখোমুখি হন সংবাদমাধ্যমের। এক সাংবাদিক সাব্বিরের জরিমানার বিষয়ে প্রশ্ন করলে মাশরাফি বলেন, প্রথম কথা হচ্ছে- বিসিবির অধীনে আমরা সবাই। এটি মেনে নেয়াটাও দায়িত্ব। একই সঙ্গে আমাদের সবাই অনুসরণ করে। তরুণরা যারা উঠে আসছে, অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৯; তারাও আমাদের অনুসরণ করে। সুতরাং মাঠের বাইরের সব কিছু ঠিক রাখা আমাদের দায়িত্ব। মাশরাফি বলেন, যেটি হয়েছে, সেটি মেনে নেওয়া ছাড়া উপায় নেই। সামনে যেন আমরা কোনো ভুল না করি। সাব্বিরের সঙ্গে হয়েছে; কিন্তু আর কারো সঙ্গে যেন না হয়। এমন কি আমার সঙ্গেও। আমাদের কাজ হলো ভালো পারফর্ম করা। আর সবাই যেহেতু আমাদের অনুসরণ করে, সুতরাং আমাদের নিশ্চিত করতে হবে যে, মাঠের বাইরে আমরা যাতে আমাদের কাজগুলো ঠিক করি।

একদিন আগের সংবাদম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আসন্ন সিরিজে কোচের দায়িত্ব পালন করবে মাশরাফি ও সাকিব। এ

Online_ADD Email: lokaloy24bd@gmail.com

Online_ADD
Email: lokaloy24bd@gmail.com

প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘আমার মনে হয় না, আলাদা কিছু করতে হবে। উনি (পাপন) যেটি বুঝিয়েছেন, সেটি হলো সিনিয়র খেলোয়াড়দের দায়িত্বের বিষয়; যেটি সব সময়ই থাকে। আলাদা কিছু করতে গেলে আরও সমস্যার উদ্ভব হতে পারে। আমার কাছে মনে হয় যেভাবে চলছিল, সেটাই ঠিক আছে। চলতি মাসে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। দেশের মাটিতে অনুষ্ঠেয় এ সিরিজের বাকি দুটি দেশ হলো শ্রীলংকা ও জিম্বাবুয়ে। বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি জানালেন, ত্রিদেশীয় সিরিজ তারা জিততে চান। তিনি বলেন, দক্ষিণ আফ্রিকা সফর আমাদের ভালো যায়নি। বাজে সময় আসতেই পারে। এখন আমাদের জন্য গুরুত্বপূর্ণ হলো- সেটি মাথায় না রেখে খেলা। সেদিকেই মন দেওয়া উচিত আমাদের। এরপরই তিনি বলেন, অবশ্যই ত্রিদেশীয় সিরিজ জেতার পরিকল্পনা থাকবে। ত্রিদেশীয় সিরিজটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ। দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পর সবাই হতাশ। আমরা যদি এটি জিততে পারি, তাহলে পরিস্থিতির মোড় ঘুরে যেতে পারে। ঘরের মাটিতে বাংলাদেশ অনেক শক্তিশালী দল। বিশেষ করে ওয়ানডেতে। মাশরাফি তাই আত্মবিশ্বাসী। তিনি বলেন, আমাদের মূল কাজ হবে ঠিকঠাক কাজগুলো করা। দেশে ও বাইরের সিরিজের মধ্যে আকাশ-পাতাল ব্যবধান থাকে। ঘরের মাঠের সিরিজ আমরা জিততে চাই।

 

(একে/লোকালয়/বিডি)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com