‘সঙ্গে আছে, এখন ক্ষমতার স্বপ্ন দেখতে পারি’ এরশাদ

‘সঙ্গে আছে, এখন ক্ষমতার স্বপ্ন দেখতে পারি’ এরশাদ

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধভাবে সব দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচন চায় বলে দাবি করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ।

 

আজ শনিবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে জাতীয় পার্টির সঙ্গে খেলাফত মজলিশের ঐক্যের ঘোষণা উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রপতি এই দাবি করেন।

 

এ সময় এইচ এম এরশাদ বলেন, ‘আজ ইসলামিক বিশ্বকে একত্রিত হতে হবে। সংঘবব্ধ হতে হবে। নির্যাতনের বিরুদ্ধে দাঁড়াতে হবে। দেশে যখন অরাজকতা, সুশাসনের অভাব- এই সময়ে এ রকম একটি সংশ্লিষ্ট সংগঠন (খেলাফত মজলিস) আমার সঙ্গে আসার কারণে আমরা আগামীতে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখতে পারি।’

 

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, সাধারণ জনগণের মনোবাঞ্ছা পূরণ করে, তাদের সঠিক পথে পরিচালিত করতে এরশাদের নেতৃত্বের বিকল্প নেই। বাংলাদেশে ইসলামি শাসন প্রতিষ্ঠার উদ্দেশেই এই সমাবেশ।

 

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং খেলাফত মজলিশের আমির আল্লামা হাবিবুর রহমান ছয় দফা চুক্তিতে স্বাক্ষর করেন।

 

এরশাদ আরো বলেন, অত্যাচারিত মানুষদের মুক্ত করতে সবাইকে প্রতিবাদমুখর হতে হবে। এ জন্য সবাইকে সংঘবদ্ধ হওয়ার আহ্বানও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com