সংবাদকর্মী জুনায়েদের পরিবারে উপর হামলা ॥থানায় মামলা দায়ের

সংবাদকর্মী জুনায়েদের পরিবারে উপর হামলা ॥থানায় মামলা দায়ের

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশীতে ডা: পরিচয়ধানকারী রাজুর নেতৃত্বে সংবাদকর্মী জুনায়েদের পরিবারে হামলা ও লুটপাট করেছে দূর্বৃত্তরা। শুক্রবার দুপুরে নারী উত্যক্তে বাধা দেয়ার জের ধরে দূর্বৃত্তরা এ হামলা ও লুটপাট চালায়। এ ঘটনায়  উল্লেখিতরা জুনায়েদ মিয়া ও তার স্ত্রীসহ ৫ জনকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় জুনায়েদ মিয়া ও রুজিনা আক্তারকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, ওই গ্রামের বাসিন্দা দৈনিক লোকালয় বার্তার স্টাফ জুনায়েদ মিয়ার স্ত্রী রুজিনা আক্তারকে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র আব্দুল্লা মিয়া অঙ্গভঙ্গিতে উত্যক্ত করে আসছিল। গতকাল উল্লেখিত সময় জুনায়েদের বাড়িতে কেউ না থাকার সুবাধে রুজিনাকে দেখে আব্দুল্লা উকি-ঝুকি মারে এক পর্যায়ে সে তার ঘরে ঢুকার চেষ্টা করে। বিষয়টি আচ করতে পেরে জুনায়েদের ছোট ভাই জাহেদ মিয়া আব্দুল্লাকে হাতে-নাতে আটক করে। পরে জাহেদ মিয়া বিষয়টি আব্দুল্লার চাচা দিদার মিয়া ও তার পুত্র কথিত ডা: রাজু মিয়াকে জানায়। এতে করে দিদার মিয়া ও রাজু উত্তেজিত হয়ে উঠে এবং জাহেদকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে বিষয়টির জের ধরে রাজু ও তার লোকজন জুনায়েদের পরিবারে হামলা চালায়। এ সময় বাধা দেয়ায় উল্লেখিতরা জুনায়েদ, রুজিনা, মহিমা, হেনা আক্তার ও বিউটিকে পিটিয়ে আহত করে এবং ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালামাল ল্টু করে নিয়ে যায় বলে জানান জাহেদ মিয়া। এ বিষয়ে দিদার মিয়া, কথিত ডা: রাজু, আব্দুল্লাসহ কয়েকজনকে আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে জাহেদ মিয়া জানায়, মো: রাজু মিয়া কটিয়াদি বাজারে একটি ফামের্সী চাকুরী করার সুবাধে এলাকায় ডা: পরিচয় দিয়ে হাজার হাজার রোগির চিকিতসা দিয়ে আসছে। ওই দিন জাহেদ তার ভাবীকে উক্ত্যক্তের বিষয়টি রাজু মিয়াকে জানালে সে উত্তেজিত হয়ে উঠে এবং পরবর্তীতে লোকজন নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে তাদেরকে মারপিট করে মালামাল লুট করে নিয়ে যায়।
হবিগঞ্জ সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com