শেষ মিনিটের নায়ক অ্যালেক্সিস সানচেজ!

শেষ মিনিটের নায়ক অ্যালেক্সিস সানচেজ!

শেষ মিনিটের নায়ক অ্যালেক্সিস সানচেজ!
শেষ মিনিটের নায়ক অ্যালেক্সিস সানচেজ!

লোকালয় ডেস্কঃ বর্তমান বিশ্বের শীর্ষ সারির খেলোয়াড় রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডে। কোচ হিসেবে রয়েছেন স্পেশাল ওয়ান হোসে মরিনহো। কিন্তু তারপরও বাজে সময় কাটছে ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসের সবচেয়ে সফল ক্লাবটির।

২০১৮-১৯ মৌসুমের শুরুটা এতটাই বাজেভাবে করে যে প্রথম সাত ম্যাচ থেকে মাত্র তিনটিতে জয় পায় ম্যানইউ। শনিবার নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের শুরুতেও দেখা যায় ম্যানচেস্টার ইউনাইটেডের দৈন্যদশা।

ম্যাচ শুরুর সপ্তম মিনিটেই কেনেডির গোলে পিছিয়ে পড়ে ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাবটি। ১০ মিনিটে ইয়োশিনোরি মুটো আবারও গোল করলে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে যায় নিউ ক্যাসল ইউনাইটেড।

তবে দ্বিতীয়ার্ধে দুর্দান্ত কামব্যাক করে হোসে মরিনহোর দল। মাত্র ছয় মিনিটের ব্যবধানেই জোড়া গোল করে রেড ডেভিলরা। ৭০ মিনিটে জুয়ান মাতা প্রথম গোল করার পর ৭৬ মিনিটে দ্বিতীয় গোল করে স্বাগতিক ম্যানইউকে সমতায় ফেরান অ্যান্থনি মার্শাল। ৮৯ মিনিট পর্যন্ত গোল না হলে সমতায় থেকেই ম্যাচ শেষ করার স্বপ্ন দেখছিল সফরকারী নিউক্যাসল।

কিন্তু ম্যাচের শেষ মিনিটেই নায়ক হয়ে আসেন অ্যালেক্সিস সানচেজ। তার দুর্দান্ত হেডের সৌজন্যেই শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ৯০ মিনিট কিংবা তারও পরে নাটকীয় গোল কিন্তু সানচেজের এটাই প্রথম নয়। ২০১৬-১৭ মৌসুম থেকে ইংলিশ প্রিমিয়ার লিগে তিনবার এই কীর্তি রয়েছে চিলিয়ান স্ট্রাইকারের। যা অন্য যেকোনো ফুটবলারের চেয়ে বেশি।

নতুন মৌসুমে বাজে শুরুর ফলে তোপের মুখে পড়েন ক্লাবটির অভিজ্ঞ কোচ হোসে মরিনহো। কেউ কেউ তার শেষও দেখে ফেলেছেন ইতোমধ্যে। পর্তুগিজ কোচের জায়গায় ম্যানচেস্টার ইউনাইটেড রিয়ালের সাবেক কোচ জিনেদিন জিদানকে ভাবছেন বলেও মনে করছেন ফুটবলবোদ্ধাদের অনেকে। তবে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জয়ের ফলে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে ওল্ড ট্র্যাফোর্ডে।

শনিবার ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ের দিনে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে টটেনহ্যাম হটস্পার, এভারটন, উলভস ও বোর্নমাউথ। ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রবিবারও রয়েছে গুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচ। তবে ফুটবলপ্রেমীদের আলাদা দৃষ্টি থাকবে এনফিল্ডে। কেননা লিভারপুল যে স্বাগত জানাবে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে। এ মৌসুমে দুই দলই দুর্বার গতিতে ছুটছে। তাই সেয়ানে সেয়ানে টক্কর দেখার অপেক্ষায় গোটা দুনিয়ার ফুটবলপ্রেমীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com