শায়েস্তাগঞ্জে কিশোরীকে ধর্ষণ: ইমাম আটক

শায়েস্তাগঞ্জে কিশোরীকে ধর্ষণ: ইমাম আটক

শায়েস্তাগঞ্জে কিশোরীকে ধর্ষণ: ইমাম আটক
শায়েস্তাগঞ্জে কিশোরীকে ধর্ষণ: ইমাম আটক

লোকালয় ডেস্কঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে আলাপুর জামে মসজিদের ইমাম মোঃ মানিক মিয়া (২২) কে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। গত রোববার (২১ অক্টোবর ) উপজেলার আলাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা যায়, ঘটনার দিন রাতে ১৪ বছরের এক কিশোরীকে তার বাবা গালমন্দ করলে সে ঘর থেকে বেড় হয়ে যায়। পরে ইমাম মানিক মিয়া ওই কিশোরীকে দেখতে পেয়ে প্রলোভন দেখিয়ে মসজিদের পাশে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকার তার বাবা-মা শুনতে পেয়ে তাকে উদ্ধার করে। গতকাল সোমবার সকালে শিশুটিকে আহত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে সোমবার (২২ অক্টোবর) দুপুরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইমাম মানিক মিয়াকে আটক করে। আটক মানিক মিয়া ধর্ষণের কথা স্বীকার করেছেন বলেও পুলিশ জানিয়েছে।

ইমাম মানিক মিয়া চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের আবাদ গ্রামের আব্দুল খালেকের পুত্র।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান জানান, এ ব্যাপারে ওই শিশুর বাবা-মা কোন অভিযোগ করে নাই। তবে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছে তাকে আটক করেছি। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com