শাহবাগে আন্দোলনরত শিক্ষার্থীদের লজেন্স খাওয়ালো ছাত্রলীগ

শাহবাগে আন্দোলনরত শিক্ষার্থীদের লজেন্স খাওয়ালো ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের লজেন্স খাইয়ে আন্দোলনে সংহতি প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আজ ৪ আগস্ট শনিবার ৬ষ্ঠ দিনের মত শিক্ষার্থীরা রাজপথে নামলে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন নেতাকর্মীদের নিয়ে শাহবাগে মোড়ে হাজির হন।

সেখানে শিক্ষার্থীদের লজেন্স খাইয়ে ছাত্রলীগের নবনির্বাচিত এ দুই নেতা জানান, ‘আন্দোলনে বাধা দেয়ার জন্য নয়, বরং শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে ও তাদের বোঝানোর জন্য তারা এসেছেন।

ঢাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস বলেন, ‘আমরা শিক্ষার্থীদের এই আন্দোলনকে সমর্থন করি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের বলেছেন, তাদেরকে বুঝানোর জন্য। তারা যেন ভিন্ন কোন মহলের কুবুদ্ধিতে কান না দেয়।’

স্কুল-কলেজের শিক্ষার্থীরা আমাদের ‘শিক্ষক’দের মত কাজ করেছে মন্তব্য করে সাধারণ সম্পাদক সাদ্দাম হুসাইন বলেন, ‘তোমার আমাদেরকে শিখিয়েছো কিভাবে শৃঙ্খলা আনতে হয়। অনেকে আমাদের চকলেট নিয়েছো, অনেকে নেওনি। তোমরা যারা শান্তিপূর্ণভাবে নিরাপদ সড়কের দাবি করছো আমরা তোমাদের এই দাবির সঙ্গে একমত।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com