শার্শা উপজেলা ছাত্রলীগ, কৃষক বেশে হতাশাগ্রস্থ কৃষকের পাশে দাঁড়িয়েছে

শার্শা উপজেলা ছাত্রলীগ, কৃষক বেশে হতাশাগ্রস্থ কৃষকের পাশে দাঁড়িয়েছে

lokaloy24.com

এম ওসমান, বেনাপোল প্রতিনিধিঃ বিশ্ব মহামহারী করোনা ভাইরাসে বিপর্যস্ত দেশের খাদ্য সংকট মেটাতে বোরো ধানের জুড়ি নেই। করোনা ভাইরাসের বিষাক্ত গ্রাসে দেশ আজ অবরুদ্ধ থাকায় শ্রমিক সংকটে বোরো চাষীরা পড়েছেন চরম বিপাকে। ধান কাটার মজুর না পাওয়ায় সেই হতাশাগ্রস্থ কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগ।
কৃষক বাঁচলে বাঁচবে দেশ, বঙ্গবন্ধুর  বাংলাদেশ ”এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সোনার ফসল ফলানো কৃষকের ক্রান্তিকালে তাদের পাশে দাঁড়াতে।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনায় এবং শার্শার গণমানুষের নেতা  সাংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা ছাত্রলীগের একঝাঁক নেতৃবৃন্দকে সাথে নিয়ে মাঠে নেমেছেন তারা।
মঙ্গলবার সকালে শার্শা উপজেলার সদর ইউনিয়নের যাদবপুর গ্রামের কৃষক বাবুল হোসেনের জমির ধান কেটে বাসায় পৌঁছে দিয়ে ধান কাটার শুভ সুচনা করে তারা। এতে কৃষক বাবুল হোসেন অনেক খুশি হয়ে প্রিয়নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয় ও শার্শা উপজেলা ছাত্রলীগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার জানান, দেশের ক্রান্তিকালে অসহায় কৃষকের তরে শার্শা ছাত্রলীগ পড়ে রইবে না ঘরে। কাঁস্তে হাতে নেমে পড়েছে সোনালী ধান তুলতে কৃষকের ঘরে।
আমি শার্শা উপজেলা ছাত্রলীগের আওতাধীন ১২টি ইউনিট কে ইতিমধ্যে নির্দেশ দিয়েছি আগামীকাল থেকে তারা স্ব-স্ব ইউনিটের উদ্যোগে যার যার নিজেদের এলাকায় অসহায় কৃষকের পাশে দাঁড়াতে এবং আমার শার্শা উপজেলা ছাত্রলীগকে সাথে নিয়ে এই কার্যক্রম আমাদের অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com