শার্শার নাভারনে হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শার্শার নাভারনে হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

lokaloy24.com

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : শার্শা উপজেলার নাভারনে সাংবাদিক সেলিম রেজার নিজস্ব উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার সদর ইউনিয়নের ৫টি গ্রামের ১২৭টি হত দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকাল ১০টায় নাভারন বাজারে কাজিরবেড় মোড়ে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৫টি গ্রামের ১২৭টি  হত দরিদ্র মানুষের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১কেজি ডাউল বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নি¤œআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে সাংবাদিক সেলিম রেজার নিজস্ব উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, শার্শা থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাহমুদ আল-ফরিদ ভুঁইয়া, উপজেলা আওয়ামী বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন, ইউপি সদস্য জুলফিক্কার আলী জুলু, মমিনুর রহমান ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com