সংবাদ শিরোনাম :
পাকিস্তানে ট্রেনের ধাক্কায় মিনিবাসে থাকা ২০ শিখ তীর্থযাত্রী নিহত ওয়ানডেতে শতাব্দীর সেরাদের তালিকায় ২য় সাকিব লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লাখ ছুঁইছুঁই ঠাকুরগাঁওয়ে টাংগন নদীর পানি বৃদ্ধি দুঃশ্চিন্তায় রয়েছে নদী পারের মানুষ । করোনা কালে শায়েস্তাগঞ্জে বিয়ে সাদীর ধুম পড়েছে করোনায় হবিগঞ্জে এ পর্যন্ত ৬৩ জন পুলিশ সদস্য আক্রান্ত ও সুস্থ হয়েকরোছে ২২ জন হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত নিহত ১ এস,এ মাহফুজ সমর্থক গোষ্ঠীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অনন্তপুর এলাকাবাসী
শাকিবের ‘প্রিয়তমা’ থেকে বাদ পড়ছেন বুবলি

শাকিবের ‘প্রিয়তমা’ থেকে বাদ পড়ছেন বুবলি

lokaloy24.com/

লোকালয় ডেস্কঃ  ঢালিউডের সুপারস্টার শাকিব খানের বিপরীতে লাগাতার অভিনয় করছেন বুবলি। অনেকে তাদের অনস্ক্রিন রসায়নকে ব্যাক্তি জীবনেও মেলানোর চেষ্টা করছেন। যদিও তারা ব্যাক্তিগত জীবনে রোমান্সে নেই বলে বরাবরই জানিয়েছেন। তিন বছর আগে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামের ছবি নির্মাণের ঘোষণা আসে।

সে সময় এ ছবির নায়িকা হচ্ছেন বলে গণমাধ্যমকে জানান বুবলি নিজেই। হিমেল আশরাফ নির্মাণের কথা ছিল ছবিটির। সে সময় জানা গিয়েছিল ছবিটির একটি বিশেষ চরিত্রে এবং একটি আইটেম গানের জন্যে বলিউড থেকে একজন জনপ্রিয় নায়িকা আনা হবে। তবে কে সেই নায়িকা তা জানানো হয়নি।

কিন্তু শাকিব খান নিজের প্রযোজনায় ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ মুক্তি দিলেও শুরু করেননি ‘প্রিয়তমা’র কাজ। মাঝে ছবিটি থেকে বুবলি বাদ পড়ছেন এমন খবর ছড়িয়েও পড়ে। কিন্তু শাকিব খান এ খবরটি ভিত্তিহীন বলে দাবি করেন।

নির্মাতা হিমেল আশরাফও পাড়ি জমান আমেরিকায়। সবাই ধরে নিয়েছিল ছবিটি আর নির্মাণ হবে না। কিন্তু আশার কথা জানালেন পরিচালক নিজেই। ছবিটিতে বুবলি থাকছেন না এমন ইঙ্গিতও দিয়েছেন।

হিমেল আশরাফ বলেন, আমি এখানে এসেছি ফিল্ম নিয়ে পড়তে। শাকিব ভাই আমার সঙ্গে নিয়মিতই যোগাযোগ করছেন। ‘প্রিয়তমা’ ছবিটি অবশ্যই নির্মিত হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি। ফলে আগে চূড়ান্ত হওয়া নায়িকা শবনম বুবলির না থাকার সম্ভাবনাই বেশি, নতুন কোনো অভিনেত্রীকে নেয়া হবে।

এই নির্মাতা জানান, বর্তমানে ছবিটির গান তৈরির আয়োজন করছেন। শিগগিরই দেশে ফিরবেন তিনি এবং পরিস্থিতি স্বাভাবিক হলে সেপ্টেম্বরে ছবির শুটিং শুরু করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com