শতর্ক করন বিজ্ঞপ্তি

এত দ্বারা সর্বসাধারণকে অবগত করা যাচ্ছে যে, হবিগঞ্জ উপজেলার মাছুলিয়া মৌজার এস,এ খতিয়ান নং-৫১ জে এল নং-২৭ দাগ নং-১২২ মৌয়াজী ১০ শতক বাড়ী রকম ভুমির রেকর্ডীয় মালিক মজর উল্লা পিতা হামিদ উল্লা সাং-অনন্তপুর হবিগঞ্জ পৌর এলাকা।

বর্তমান আর এস রেকর্ডীয় খতিয়ান নং (১) দাগ নং ৫৭১ ও ৫৭২ উক্ত ভুমি সেটেলমেন্ট জরিপে ভুল বশত আর, এস রেকর্ড হয়ে যায়। এতে মজর উল্লা পুএের ওয়ারিশানগন। রেকর্ড সংশোধন এর দাবীতে বিজ্ঞ ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতে বিগত ২০১৫ ইং সালে মোকদ্দমা নং-৪১০/২০১৫ ইং নম্বর মোকদ্দমা দায়ের করলে গত বিগত ২৪ অক্টোবর ২০১৬ ইং তারিখ বিজ্ঞ বিচারক মহোদয় মামলার বাদী আব্দুল কাদির গং- এর পক্ষে রেকর্ড সংশোধনের এক রায় ডিক্রী হয়। এবং সংলিষ্ট অফিসকে রেকর্ড সংশোধন করে দেয়ার নির্দেশ প্রদান করেছেন।

সুএে জানা যায়, একটি কুচক্র মহল কাগজজাত সৃজন করিয়া আমাদের নামীয় ভুমি অন্যত্রে বিক্রয়ের চেষ্টা করে যাচ্ছে। সর্বসাধারণকে শর্তক করন বিজ্ঞাপ্তিতে উল্লেখিত ভুমি ক্রয় না, করার জন্য সকলকে অবগতি করা হইল। এতে ও যদি কোন লোক জেনে শুনে ক্রয় করতে চান। আইনগত কোন জটিলতা সৃষ্টি হলে এর সকল দায় – দায়িত্ব থাকেই নিতে হবে। (খবর বিজ্ঞপ্তি)

 

মোঃ আব্দুল কাদির গং
সাং-অনন্তপুর আ/এ
পৌর এলাকা হবিগঞ্জ সদর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com