লাখাইয়ে ১০ টাকার একাউন্ট খুলতে গুণতে হচ্ছে ১১০ টাকা

লাখাইয়ে ১০ টাকার একাউন্ট খুলতে গুণতে হচ্ছে ১১০ টাকা

lokaloy24.com


মোঃ সনজব আলীঃ লাখাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত পরিবার প্রতি ২ হাজার ৫ শত টাকা নগদ অর্থ প্রাপ্ত তালিকায় পিঙ্গারপিনে অসঙ্গতি থাকার কারনে ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলার সরকারি ভাবে নির্দেশনা থাকলে ও গ্রাহকদের কাছ থেকে ১১০ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।

গতকাল রবিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত পরিবার প্রতি ২ হাজার ৫০০ টাকা নগদ প্রাপ্তদের পিঙ্গারপিনে অসঙ্গতি থাকার কারনে ১০ টাকা দিয়ে একাউন্ট খোলার সরকারি ভাবে নির্দেশনা থাকলেও উপজেলার বিভিন্ন ব্যাংকে তা যথাযথ মানা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে জনতা ব্যাংক বুল্লা বাজার শাখায় তাৎক্ষণিক পরিদর্শনে আসেন লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং। সরোজমিনে গিয়ে দেখা যায় জনতা ব্যাংক বুল্লা বাজার শাখায় কোন স্বাস্থ্য বিধি না মেনেই গ্রাহকদের কাছ থেকে ১১০ টাকা নিয়ে ব্যাংক একাউন্ট খোলা হচ্ছে।

রেমেশ মিয়া নামে একজন গ্রাহক হবিগঞ্জ কে জানান, ১০ টাকায় একাউন্ট খোলে দেওয়ার কথা থাকলে ও আমার কাছ থেকে ১১০ টাকা নিয়েছে। জনতা ব্যাংক বুল্লা বাজার শাখার কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, ব্যাংক একাউন্ট খোলা আমার কাজ না, অতিরিক্ত কাজ হওয়ায় এবং গভীর রাত পর্যন্ত কাজ করতে হয় বিধায় গ্রাহকদের কাছ থেকে ১০০ টাকা করে নেওয়া হচ্ছে।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং হবিগঞ্জের খবর কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত পরিবার প্রতি নগদ ২৫ শত টাকা নগদ অর্থ প্রাপ্তদের তালিকায় যাদের পিঙ্গারপিনে সমস্যা হচ্ছে তাদের কে যেকোন সরকারী ব্যাংকে ১০ টাকায় একাউন্ট খোলার জন্য বলা হয়েছে, কিন্তু কোন সরকারি ব্যাংক যদি ১০ টাকার উপরে কোন টাকা দাবী করে এমন অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com