লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি ॥  লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হৃদয় সাহার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছে সদর উপজেলা ছাত্রলীগ।

রোববার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সহসভাপতি সোহাগ পাটোয়ারী, যুগ্ন সাধারণ সম্পাদক মো: হীরা।

এসময় বক্তারা বলেন, গত ২৭ ডিসেম্বর সন্ধ্যায় সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হৃদয় সাহাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী লক্ষ্মীপুর সদর হাসপাতাল এলাকায় থেকে আটক করে নিয়ে যায়। পরে একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বক্তারা আরো বলেন, খুনের ঘটনার সাথে জড়িত নয় তাকে ষড়ষন্ত্রমূলক ভাবে জড়ানো হয়েছে। তাকে অবিলম্বে মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবী জানানো হয়। পরে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর তেমুহনী এলাকায় গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com