রিটার্ন জমা দিয়েছেন প্রধানমন্ত্রী

রিটার্ন জমা দিয়েছেন প্রধানমন্ত্রী

রিটার্ন জমা দিয়েছেন প্রধানমন্ত্রী
রিটার্ন জমা দিয়েছেন প্রধানমন্ত্রী

দশমবারের মতো আয়োজিত আয়কর মেলার প্রথম দিনেই আয়কর বিবরণী জমা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এনবিআর সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) কালিপদ হালদার রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্য একটি সূত্র জানা যায়,প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রতিনিধি ও সাবেক আয়কর কমিশনার ছিদ্দিক হোসেন চৌধুরী আয়কর বিবরণী জমা দেন।

‘সবাই মিলে দেব কর, দেশ হবে স্বনির্ভর’ এই স্লোগান নিয়ে শুরু হয়েছে দশমবারের মতো আয়োজিত আয়কর মেলা-২০১৯। এবারে রাজধানীসহ ৮ বিভাগীয় শহর, ৬৪ জেলা ও ৫৬ টি উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে আয়কর মেলা।

রাজধানীতে বেইলি রোডের অফিসার্স ক্লাব প্রাঙ্গণে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে মেলা। করদাতাদের উপচেপড়া ভিড়ে প্রথম দিনেই আয়কর মেলা উৎসবের কেন্দ্রবিন্দু।

রাজধানীর বেইলী রোডের অফিসার্স ক্লাবে আয়োজিত আয়কর মেলায় সকাল থেকেই করদাতাদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

ঢাকার মেলায় এবার করদাতাদের সুবিধা বৃদ্ধি করা হয়েছে। ঢাকার মেলায় মোট হেল্পডেক্স থাকছে ৫৩টি। দুই হাজার ২৫০ বর্গফুটের ই-টিআইএন জোন, ৫২টি রিটার্ন বুথ, ব্যাংকের চারটি ডেস্ক, দুটি এটিএম বুথ থাকছে। এছাড়া রয়েছে মিডিয়া সেন্টার ও মেডিক্যাল সেন্টার ইত্যাদি সেবা ডেক্স।

এবারে আয়কর মেলায় করদাতাদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে ডিজিটাল সুযোগ-সুবিধা রাখা হয়েছে। বাংলাদেশের যেকোনো প্রান্তে বসে করদাতারা অনলাইনে www.aykormela.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে আয়কর মেলার অবস্থান, দূরত্ব ও সময় জানতে পারবেন। ফলে করদাতাদের আয়কর মেলা প্রাঙ্গণ খুঁজতে বাড়তি সময় ব্যয় হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com