রায়কে ঘিরে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় নয়

রায়কে ঘিরে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় নয়

রায়কে ঘিরে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় নয়
রায়কে ঘিরে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় নয়

লোকালয় ডেস্কঃ  ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রায় নিয়ে বিএনপি সহিংসতা, নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার (০৯ অক্টোবর) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে আল-রিয়াদ এক্সপ্রেস বাসের যাত্রা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এটাকে নিয়ে যদি কোন সমস্যা তৈরি করতে চায়, যদি সহিংস নাশকতা করতে চায়, সেটাকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থানে আছে। আমরা জানি এই মামলার রায় নিয়ে তারা এখন থেকে বড় ধরনের নাশকতা ও সহিংসতার পরিকল্পনা নিচ্ছে।

হাঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, তারা ভুলে গেছে এটা ২০১৪ সাল নয়, এখন ২০১৮ সাল। যে কোন অপচেষ্টা হলে জনগণ প্রতিরোধ করবে, আমাদের লাগবে না। সহিংসতার উদ্বুদ্ধ পরিস্থিতিতে যা করার দরকার হয় আইন প্রয়োগকারী সংস্থা করবে।

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে বিএনপি নাশকতার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

২০১৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার জন্য বিএনপিকে দায়ী করে কাদের বলেন, সবাই জানে এর মাস্টারমাইন্ড হচ্ছে হাওয়া ভবন, তারেক জিয়া। এখন সত্যকে আঁড়াল করে লাভ নেই। তারপরও আমরা এই ব্যাপারে রায়ের আগে কোন কমেন্ট করতে চাই না। কিন্তু ন্যায় বিচার যেন আমরা পাই। আমরা ন্যায় বিচার প্রত্যাশা করি আদালতে।

তিনি বলেন, আমি নিজেও তো এই হামলায় আহত হয়েছি। আমাদের নেত্রীর একটা কানের শ্রবণ শক্তি চলে গেছে। আইভি রহমানসহ ২৪ জনের প্রাণের প্রদীপ চিরদিনের মতো নিভে গেছে।

বিএনপি, যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়া’র সম্মিলিত পাঁচ দফা দাবির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পাঁচ দফার ভিত্তিতে পাঁচ মিশালী জাতীয় ঐক্য। এই জগা খিচুড়ি মার্কা ভাঙ্গন প্রবণ ঐক্য জাতির কাছে আবেদনহীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com