রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য

রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য

আগামীকাল মুম্বাইর জুহু অথবা সান্টা ক্রুজে রাষ্ট্রীয় মর্যাদায় ভারতের নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে।

শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য (রোববার) দুপুরে মুম্বাই থেকে একটি প্রাইভেট জেট রওনা হয়েছে। মুম্বাই বিমানবন্দর কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী রাত আটটা নাগাদ এ প্রাইভেট জেটটি শ্রীদেবীর মরদেহ নিয়ে দুবাই থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে। এরপর মুম্বাই বিমানবন্দরে আসবে রাত সাড়ে ১১টায়।

বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে। শেষকৃত্যের আগে তার মরদেহ এখানেই থাকবে। সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ শ্রীদেবীর মরদেহের ফরেনসিক প্রতিবেদন তৈরি করছে। এরপরই মরদেহ মুম্বাই পাঠানোর ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল রাত সাড়ে ১১টায় দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য পরিবার নিয়ে শ্রীদেবী পাড়ি দিয়েছিলেন দুবাইতে। ছিল না কোনো শারীরিক অসুস্থতা। বেশ খোশমেজাজেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে।

কিন্তু আনন্দের সেই অনুষ্ঠান হঠাৎই বদলে গেল শোকে। কার্ডিয়াক অ্যারেস্ট কেড়ে নিল শ্রীদেবীর প্রাণ। তার মৃত্যুর খবরে হতবাক বলিউড দুনিয়া। কেউই সহজে বিষয়টি মেনে নিতে পারছেন না।

২০১৩ সালে ভারত সরকার তাকে দেশটির সর্বোচ্চ বেসামরিক সম্মান পদ্মশ্রী পদকে ভূষিত করেন। বলিউড এ সুপারস্টারের স্বামী বনি কাপুর ছাড়াও দুই কন্যা জানভি ও খুশি কাপুরকে রেখে গেছেন। তার বড় মেয়ে জানভির চলতি বছরে করণ জোহরের ধাধাক সিনেমায় অভিষেক হতে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com