রাজীবের ভাইদের জন্য বাসা ঠিক করেছেন অনন্ত জলিল

রাজীবের ভাইদের জন্য বাসা ঠিক করেছেন অনন্ত জলিল

রাজীবের ভাইদের জন্য বাসা ঠিক করেছেন অনন্ত জলিল
রাজীবের ভাইদের জন্য বাসা ঠিক করেছেন অনন্ত জলিল

লোকালয় ডেস্কঃ রাজধানীতে দুই বাসের চাপায় প্রথমে হাত এবং পরে প্রাণ হারানো তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের দুই ভাইয়ের পড়ালেখার দায়িত্ব নিয়েছেন অভিনেতা অনন্ত জলিল। এরই মধ্যে তিনি তাদের থাকার জন্য বাসাও ঠিক করেছেন।

অনন্ত জলিল জানিয়েছেন, রাজীবের দুই ভাইয়ের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন। সাভারের হেমায়েতপুরে তাদের থাকার জন্য বাসা ঠিক করা হয়েছে। খুব শিগগিরই ওই দুই ভাইকে মাদরাসায় ভর্তি করে দেওয়া হবে।

গত ১৭ এপ্রিল, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে জলিল ঘোষণা দিয়েছিলেন, ‘পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব’ তিনি নেবেন।

জলিল লেখেন, ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। আজকের দিনে আল্লাহ্তায়ালা তার সুন্দর ধরণী আর সুন্দর সুন্দর সৃষ্টির মাঝে আমাকে পাঠিয়েছেন। আজ আমার জন্মদিন, তাই শুকুর আলহামদুলিল্লাহ্। রাব্বুল আল-আমিনের নিকট আমি কৃতজ্ঞ, এ কারণে যে এমন আনন্দের দিনে তিনি আমাকে সপরিবারে মক্কায় অবস্থান করার সুযোগ করে দিয়েছেন।

তবে মন খারাপ আরেক কারণে, সকালে দেশের জনপ্রিয় দৈনিক খবরের কাগজ প্রথম আলোর একটি সংবাদ দেখে। কিছুদিন আগে বাস দুর্ঘটনায় রাজীব নামের একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়েছিলেন। আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন যা আমাকে বেশ মর্মাহত করেছে।

বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিল। কিন্তু রাজীবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি, পরিবার হারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে।

আশা করি, জনপ্রিয় দৈনিক প্রথম আলোর সংশ্লিষ্ট কর্মকর্তা আমাকে রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নিতে এবং তাদের খোজঁ পেতে সহযোগিতা করে তাদের ভবিষ্যত সুন্দর জীবন-যাপনের জন্য সাহায্য করবেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com