যোগাসন করেননি তাই হেরেছেন রাহুল, দাবি রামদেবের

যোগাসন করেননি তাই হেরেছেন রাহুল, দাবি রামদেবের

যোগাসন করেননি তাই হেরেছেন রাহুল, দাবি রামদেবের
যোগাসন করেননি তাই হেরেছেন রাহুল, দাবি রামদেবের

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে কংগ্রেসের হতাশাজনক ফলের কারণ অবশেষে খুঁজে দিলেন দেশটির যোগগুরু রামদেব। তিনি বলেন, কংগ্রেস লোকসভা নির্বাচনে হেরেছে, তার কারণ কংগ্রেস সভাপতি কখনও যোগাসন করেননি। ২১ জুন আন্তর্জাতিক যোগ দিবসের আগে এই চাঞ্চল্যকর কারণ দর্শিয়ে তিনি নরেন্দ্র মোদীকে প্রশংসায় ভরিয়ে দেন যোগাসনকে জনপ্রিয় করার জন্য।

তিনি বলেন, মোদি জনসাধারণের মধ্যে যোগব্যায়ামের প্রয়োজনীয়তা ও উপকারিতা ছড়িয়ে দিয়েছেন। তিনি প্রশংসা করেছেন নেহরুজি ও ইন্দিরাজিরও। তাঁরাও যোগব্যায়াম করতেন এবং সাফল্যের শিখরে পৌঁছেছিলেন। রাহুল গান্ধী যোগব্যায়াম করেননি বলেই হারছেন, সাফল্য পাচ্ছেন না।

তবে রামদেবের এই বক্তব্য তাঁর এক বছর আগে করা এক মন্তব্যের সম্পূর্ণ বিপরীত। এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে রামদেব বলেন, রাহুল গান্ধী, সোনিয়া গান্ধীও নিয়মিত যোগব্যায়াম করেন। এখন তিনি বলছেন, রাহুল যোগাসন করেননি, তাই হারছেন। তার কারণ সহনশীলতার পাঠ শেখেননি তিনি।

আন্তর্জাতিক যোগ দিবস উদযাপনের জন্য রামদেব এক অনুষ্ঠানে এসে একথা বলেন। রামদেব হরিদ্বারের গঙ্গার তীরে ২১ জুন আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে হাজার হাজার মানুষকে নিয়ে যোগাসনে ব্রতী থাকেন। এবার তিনি এই অনুষ্ঠানে এসে যোগাসনে আন্তর্জাতিক দিবসের আগে রাহুল ও মোদীকে বিপরীতপন্থী বার্তা দিয়ে রাখলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com