যে কারণে রোনালদো ‘স্পেশাল’

যে কারণে রোনালদো ‘স্পেশাল’

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  সময়ের অন্যতম সেরা ফুটবলার রোনালদো। গত ১৫ বছর ধরে বিশ্ব ফুটবলে সমান তালে খেলে যাওয়া এই পর্তুগিজ সুপারস্টার গত ফেব্রুয়ারি মাসে ৩৬ বছরে পা রেখেছেন। তবে এখনো তার শেষের সময় আসেনি বলে মত তার জাতীয় দলের সতীর্থ বার্নার্ডো সিলভার।

গত বছর পর্তুগালের হয়ে ন্যাশন্স লিগ জয়ের অন্যতম কারিগর ছিলেন রোনালদো ও সিলভা। ক্যারিয়ারে ৫ বার ব্যালন ডি’অর ও ৫ বার চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন সিআরসেভেন।

সিলভা জানান, তার সতীর্থ আরো অনেক দূর যেতে চায়। এমনকি অনুশীলনের সময়ও রোনালদো যা করে দেখান তাতেও এক ধরনের ‘একঘেয়েমি’ চলে এসেছে।

ম্যানসিটি তারকা সিলভা বলেন, আমার মনে হয় তার মানসিকতা তাকে বড় করে তুলেছে। তার বয়স ৩৫ হয়ে গেছে এবং সে সর্বোচ্চ পর্যায়ে ১৫ বছর ধরে খেলছে। কিন্তু সে কখনই ক্লান্ত নয়। সে সবময় আরো বেশি চায়।

তিনি বলেন, সে আরো বেশি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চায়, পর্তুগালের হয়ে আরো ট্রফি চায়, সে আরো লিগ শিরোপা জিততে চায়, আরো ব্যক্তিগত শিরোপা এবং আরো বেশি গোল চায় সে।

সিলভা যোগ করেন, তার বিষয়ে অনেকটা বিরক্তির সৃষ্টি করে যেটি- অনুশীলনের সময় যদি একটি ম্যাচ খেলা হয় যেখানে ১-১ এ সমতা বিরাজ করছে। ম্যানেজার বললেন যারাই আগে গোল করবে তারাই জিতবে। সে-ই সবসময় গোল করে।

তিনি আরো বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ গোলগুলো সবসময় রোনালদোই করে। আমি মনে করি এটাই তাকে স্পেশাল বানিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্তে সে ঠিক জায়গায় হাজির হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com