যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: ট্রাকচালক নিহত

যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: ট্রাকচালক নিহত

অনলাইন ডেস্ক: শেরপুরের নকলা উপজেলার পাইস্কা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক মো. নাহিদ (২৫) নিহত ও ২০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে শেরপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদের বাড়ি শেরপুর সদর উপজেলার বাজিতখিলা গ্রামে। আহত লোকজনের মধ্যে ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও দুজনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নকলা হাসপাতালে চিকিৎসাধীন দুজন হলেন নকলা উপজেলার উরফা গ্রামের হাজেরা বেগম (৪৮) ও নালিতাবাড়ী উপজেলার নন্নী গ্রামের আবদুল হান্নান (৩০)।

আহত ব্যক্তিরা সবাই বাসের যাত্রী। তাঁদের বেশির ভাগ মানুষের বাড়ি নালিতাবাড়ী ও নকলা উপজেলার বিভিন্ন গ্রামে।

 

সংঘর্ষের পর ক্ষতিগ্রস্ত বাস। ছবি: প্রথম আলো

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে ঢাকা থেকে শেরপুরগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে নালিতাবাড়ী থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ট্রাকচালক নাহিদসহ ২০ জন আহত হন। পরে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় শেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা আহত লোকজনকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বেলা ১১টার দিকে ট্রাকচালক নাহিদ চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

দুর্ঘটনার পর শেরপুর-ঢাকা মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে নকলা থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনা কবলিত যান দুটিকে সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ব্যাপারে নকলা থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ দুটি যানই আটক করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com