যশোরে ইয়াবাসেবী এসআই ক্লোজড

যশোরে ইয়াবাসেবী এসআই ক্লোজড
যশোরে ইয়াবাসেবী এসআই ক্লোজড

যশোর কোতোয়ালি থানার দুই ইয়াবাসেবী এসআইয়ের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল সংক্রান্ত সংবাদ প্রকাশের পর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানা গেছে, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝে মধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান। বিভিন্ন সময়ে হাতেগোনা কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাসখেলার আসর। সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে গেছে। ভিডিওটি এখন বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ফোনে ঘুরছে।

যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামানকে পুলিশ লাইনে সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপারকে (ডিএসবি) ঘটনা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। পাঁচ কর্মদিবসের মধ্যে তাকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

রোববার রাত ৯টার দিকে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, আপাতত এসআই আমিরুজ্জামানকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এ ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপারকে (ডিএসবি) দায়িত্ব দেয়া হয়েছে। পাঁচদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার কথা। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমির। ছবি দুটিও এই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com