ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত
ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি নিহত

লোকালয় ডেস্কঃ ময়মনসিংহে গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দাবি, ওই ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ও ১১ মামলার আসামি ছিলেন। তিনি বন্দুকযুদ্ধে নিহত হন।

১৪ অক্টোবর, রবিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে সদর উপজেলার আকুয়া দরগারপাড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এই ঘটনায় এক পুলিশ সদস্যও আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম পায়েল (২৯)। তিনি নগরীর পুরোহিতপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, রাতে আকুয়া দরগাপাড়া এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে যায় পুলিশ। সে সময় আব্দুল মান্নানের ইটভাটার সামনে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলি ছোড়ে অজ্ঞাতনামা কয়েকজন মাদক ব্যবসায়ী।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান পুলিশ সদস্যরা। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক পায়েলকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, পায়েল শীর্ষ মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ ১১টির মতো মামলা আছে। এ ছাড়াও তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং পরোয়ানাভুক্ত আসামি ছিলেন।

গোলাগুলির সময় জাকির হোসেন নামে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল আহত হয়েছেন। তাকে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com